বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

মধুখালীতে প্রীতি ভলিবল খেলা অনুষ্ঠিত

শাহজাহান হেলাল, ফরিদপুর । / ২৭ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন ওয়েলফেয়ার সোসাইটি আয়োজিত বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে প্রীতি ভলিবল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

২৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে রামলাল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত প্রীতি ভলিবল খেলায় লাল এবং সবুজ দুটি দল অংশ গ্রহন করে। যুদ্ধকালিন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ মহসিন আলী বাচ্চুর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন ডুমাইন ওয়েলফেয়ার সোসাইটির প্রধান উপদেষ্টা এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ রেজাউল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ড. এস এম ওয়াহিদুজ্জামান।

এ সময় বক্তব্য রাখেন ডুমাইন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মতিয়ার রহমান মোল্যা, সাধারন সম্পাদক শাকির আহমেদ টোকন, উপজেলা আওয়ামী লীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ রওশোনুল ইসলাম গরিব,সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আলতাফ হোসেন,শাহআছাদুজ্জামান তপন, সাবেক ইউনিয়ন
মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শফিকুল হক লিয়া। স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডুমাইন ওয়েলফেযার সোসাইটির সভাপদি শাহ আজাদ মাহবুব বিপ্লব। তিনি তাঁর বক্তব্যে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর উন্নয়ন দর্শণের কেন্দ্রবিন্দুতেই ছিল দেশের যুব সমাজ । যুবসমাজ যদি দিনের কিছুটা সময় ক্রীড়ায় রাখা যায় তাহলে মাদক ও অন্যান্য অপরাধ থেকে বিরত রাখা সম্ভব।

আলোচনা পরবর্তী খেলায় অংশ গ্রহনকারীদের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *