শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

মাধবদীর ৫নং ওয়ার্ডে প্রার্থীদের দৌড়ঝাঁপ

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৬ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

নরসিংদী,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার,২৫ ডিসেম্বর ২০১৭: আগামী ২৮ ডিসেম্বর মাধবদী পৌরসভার ৫নং ওয়ার্ডে উপ-নির্বাচন। এ উপলক্ষে মাধবদীতে উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে। এই উপ-নির্বাচনে প্রার্থিতা করছেন মোট চারজন।

তারা হলেন- সাবেক কাউন্সিলর সালাউদ্দিনের বড়ভাই মো. হেলাল উদ্দিন ( প্রতীক- উট পাখি), শাহিন মাহমুদ (প্রতীক- টেবিল ল্যাম্প), আবু তাহের আবু (প্রতীক- গাজর) এবং মো. লিয়াকত আলী (প্রতীক- পাঞ্জাবী)।

ইতোমধ্যে প্রার্থীদের পোস্টারে ছেয়ে গেছে পৌরসভার ৫নং ওয়ার্ডসহ বাজারের রাস্তা-ঘাট। রিকশা, ভ্যানসহ মহল্লার মোড়ে মোড়ে উচ্চস্বরে বাজানো হচ্ছে প্রার্থীদের প্রচারণামূলক গান।

কাউন্সিলর প্রার্থীরা স্থানীয় নীতি নির্ধারকদের মন যোগানো ও ভোটারদের সমর্থন আদায়ের লক্ষ্যে ব্যস্ত সময় পাড় করছেন। অনেকেই ভোটারদেরকে দিচ্ছেন নানা রকম প্রতিশ্রুতি। ভোটাররাও এই সুযোগে প্রার্থীদের কাছে তুলে ধরছেন বিভিন্ন দাবি। এদিকে বর্তমান ক্ষমতাসীন দলের সহযোগিতা পেতে মো. হেলাল উদ্দিন (উট পাখি) নতুন করে আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

নির্বাচনকে ঘিরে চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই চলছে আলোচনার ঝড়। কে হচ্ছেন নতুন কাউন্সিলর?

এ ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ৩ হাজার ২শ ৪১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৭শত ৪১ জন এবং নারী ভোটার ১ হাজার ৫শ জন।

নির্বাচন কমিশন সূত্র জানায়, সবকিছু ঠিক থাকলে আগামী ২৮ ডিসেম্বর মাধবদী এসপি ইনস্টিটিউশন ভেন্যুতে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, চলতি বছরের ১৪ সেপ্টেম্বর ৫নং ওয়ার্ডের তিন বারের নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র আলহাজ্ব সালাউদ্দিনের মৃত্যুতে এ ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূন্য হয়। আর নিয়ম অনুযায়ী ১২ নভেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করেন নরসিংদী জেলা রিটার্নিং অফিসার মো. জাহাঙ্গীর হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *