বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

মুজিব জন্ম শতবার্ষিকীর দিনে জন্ম নেয়া নবজাতককে প্রশাসনের উপহার, নাম খোকা

এ কে আজাদ, ব্যুরো প্রধান, চাঁদপুর। / ৩৫ পাঠক
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীর দিনে চাঁদপুর শহরে জন্মনেয়া নবজাতককে জেলা প্রশাসন ফুল দিয়ে বরণ করে উপহার প্রদান করেছেন, নাম রেখেছেন খোকা। ১৭ মার্চ বুধবার সারা দেশের ন্যায় চাঁদপুরেও স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্যাপিত হয়েছে। এই দিনে সদর হাসপাতালে চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকার রাসেল-পারভিন দম্পতির কোল জুড়ে আসে এক পুত্র সন্তান। এই খুশির দিনে পৃথিবীতে আসা নতুন অতিথির খবর পেয়ে হাসপাতালে ছুটে যান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অশিম কুমার বনিক, সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরীসহ প্রশাসনের কর্মকর্তারা।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সহ-সভাপতি এএইচ এম আহসান উল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক এ কে আজাদ।

সেখানে গিয়ে প্রথমেই তারা ফুল দিয়ে বরণ করে নেন রাসেল-পারভিন দম্পতিসহ তাদের কোল জুড়ে আসা নবজাতককে। এরপর বিশেষ উপহার তুলে দেন শিশুটির মায়ের হাতে। তাৎক্ষনিক উপস্থিত প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকরা বঙ্গবন্ধুর ছোট বেলার নামের সাথে মিল রেখে নবজাতকের নাম রেখে দেন খোকা। এই দিনটিতে তাদের কোল জুড়ে আসা নতুন অতিথিকে দেখতে আসায় প্রশাসন ও সাংবাদিকদের প্রতি ধন্যবাদ জানান রাসেল-পারভিন দম্পতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *