শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

মেসি-রোনালদোর মিশ্রণ বাবর আজম

স্পোর্টস ডেস্ক | বর্তমানকণ্ঠ ডটকম: / ৭৬ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

ক্রিকেট বিশ্বে বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটার মনে করা হয় বাবর আজমকে। টেস্ট বাদে বাকি দুই ফরম্যাটেই ১ নম্বর ব্যাটার তিনি। নান্দদিক সব শট আর দারুণ টাইমিং দিয়ে মন জয় করেছেন হাজারো ক্রিকেট ভক্তের। এবার পেলেন দারুণ এক খেতাব, পাকিস্তান অধিনায়ক নাকি একইসঙ্গে মেসি ও রোনালদোর মিশ্রণ!

এই মূহুর্তে নেদারল্যান্ডসে অবস্থান করছে পাকিস্তান ক্রিকেট দল। ইতোমধ্যে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ পকেটে পুরেছে বাবরের দল, সফরকারীরা তাই এখন অনেকটাই নির্ভার। এরই মধ্যে ডাচ ফুটবল জায়ান্ট এএফসি আয়াক্সের আমন্ত্রণে তাদের ট্রেনিং কমপ্লেক্স পরিদর্শনে যায় পাকিস্তান দলের কয়েকজন সদস্য।

সেখানে দারুণ সময় কাটিয়েছেন ইমাম-উল-হক, শাদাব খানরা। সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড গোলকিপার ও আয়াক্সের বর্তমান সিইও এডউইন ভ্যান ডার সার পুরোটা সময়ই সঙ্গে ছিলেন ক্রিকেটারদের।

সেখানেই এক পর্যায়ে লেগ স্পিনিং অলরাউন্ডার শাদাব তার অধিনায়ক সম্পর্কে বলেন, ‘সে (বাবর) মেসি ও রোনালদোর মিশ্রণ।’

সামাজিক মাধ্যমে এই ভিডিও প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট। সাবেক আয়াক্স ও ডাচ ফুটবলার ক্লাস জান হুন্টেলারের সঙ্গেও সাক্ষাৎ করেছেন বাবর, ইমামরা। পাকিস্তান দলের এই পরিদর্শন স্মরণীয় করে রাখতে অটোগ্রাফ সম্বলিত জার্সি বিনিময় করেছেন বাবর ও আয়াক্স অধিনায়ক ডুসান ট্যাডিচ।

প্রথম ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হলেও দ্বিতীয় ম্যাচে বড় ব্যবধানেই নেদারল্যান্ডসকে হারিয়েছে পাকিস্তান। রটারড্যামে আজ (২১আগস্ট) বিকাল ৩ টায় সিরিজের শেষ ওয়ানডেতে মাঠে নামবে দু’দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *