বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

রোটারী ক্লাব অফ ঢাকা পল্লবী’র উদ্যোগে উত্তরায় করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ক্যাম্প অনুষ্ঠিত

বর্তমানকন্ঠ ডটকম, ঢাকা । / ২১ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

রোটারী ইন্টারন্যাশনাল বিশ্বব্যাপী সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পৃথিবীর অধিকাংশ দেশেই যেকোন সঙ্কটময় পরিস্থিতিতে মানবিক ও সামাজিক উন্নয়নে রোটারী ইন্টারন্যাশনাল অবদান রেখে আসছে।

আজ ১৫ অক্টোবর শুক্রবার সকাল ৯ টা থেকে দিনব্যাপী নগরীর উত্তরা-১৭ (বৃন্দাবন বাজার সংলগ্ন বস্তি) এলাকায় বস্তিবাসী ও দারিদ্র্যেরকে করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন করে দেয় রোাটারী ক্লাব অফ ঢাকা পল্লবীর রোটারীয়ানবৃন্দ। রেজিষ্ট্রেশন ক্যাম্পের শুরুতে করোনা সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য রাখেন ক্লাবের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার সলিম উল্লাহ খান বেলাল।

কার্যক্রমে অংশগ্রহণ করেন রোটারিয়ান নজরুল ইসলাম, রোটারীয়ান শেখ খালেদ সাইফুল্লাহ, রোটারীয়ান ফিরোজ ব্যাপারী, রোটারীয়ান মোঃ গিয়াস উদ্দিন, রোটারীয়ান হুমায়ন খন্দকার প্রমূখ।

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর শুক্রবার একই স্থানে করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছিল। যেখানে প্রায় ৪০০ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন করে কার্ড প্রদান করা হয়।

অত্র এলাকার প্রায় ৩৫০০ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে কার্যক্রম আরও কয়েকদিন চলমান রাখার ব্যাপারে ক্লাব প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার সলিম উল্লাহ খান বেলাল আশা ব্যক্ত করেন।

ভ্যাকসিন রেজিষ্ট্রেশন কার্যক্রমে স্থানীয়দের মাঝে ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *