শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

অনিয়মের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন মধুখালীর নওপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৯ পাঠক
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

শাহজাহান হেলাল, বর্তমানকন্ঠ ডটকম, ফরিদপুর : ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নরে চেয়ারম্যান জাহিদুল হাসান টিপুর বিভিন্ন অনিয়মের প্রতিবাদে নওপাড়া ইউনিয়নের সুবিধা বঞ্চিত নাগরিকদের আয়োজনে ৬ মে বুধবার দুপুরে নওপাড়া বাজারের প্রধান সড়কে মানববন্ধন পরবর্তী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

অভিযোগে প্রকাশ,নওপাড়া ইউপি চেয়ারম্যান জাহিদুল হাসান টিপু নির্বাচিত হবার পরে ৪০ দিনের কর্মসূচী, ভিজিএফ এর তালিকা প্রণয়নে অনিয়ম, বয়ষ্ক, বিধবা ভাতা প্রদানে অনিয়ম, করোনা উপলক্ষ্যে মানবিক সহায়তা প্রদানে অনিয়ম, ইউনিয়নের মধ্যে নওপাড়া খেয়া ঘাট ইজারা না দেওয়া, করিমের বটতলা খেয়া ঘাট, তারাপুর খেয়া ঘাট ইজারা না দেওয়া, এলজিএসপি’র প্রকল্পের টাকায় কেনা এ্যাম্বুলেন্সটিতে রোগীর সেবা না দিয়ে নিজে ব্যবহার করাসহ বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগ রয়েছে। এক ব্যক্তিকে একাধিক সুযোগ সুবিধা দিয়ে অনেক দুস্থ্য ব্যক্তিকে কোন সুযোগ সুবিধা না দেওয়া, ইউনিয়নের বাইরের লোকজনকে তিনি সুযোগ সুবিধা দিয়ে আসছেন। হাট বাজার উন্নয়নের কোন কাজ না করার অভিযোগ রয়েছে।

এ সকল অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে নওপাড়া বাজার চৌরাস্তা মোড়ে সংক্ষিপ্ত মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নওপাড়া বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, নওপাড়া ইউনিয়ন সিপিবি’র সম্পাদক আকমল হোসেন মৃধা, উপজেলা যুব ইউনিয়নের সভাপতি কামরুজ্জামান, পেশাদার পাটনি রঞ্জিত সরকার, অবসরপ্রাপ্ত ডিজিএফআই সদস্য ফারুক হোসেন প্রমুখ।

জানতে চাওয়া হলে এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জাহিদুল হাসান টিপু জানান, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *