বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

অসহায় মানুষদের পাশে দাড়ালেন মোবাশ্বের হোসেন চৌধুরী

বর্তমানকণ্ঠ ডটকম / ৩০ পাঠক
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে করোনাভাইরাসের মধ্যে অসহায় কর্মহীন মানুষের পাশে দাড়িয়ে ইফতার ও খাদ্য সামগ্রীর বিতরণ করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী।

বুধবার (২৮ এপ্রিল) মিরপুর-২ এলাকার বিভিন্ন ওয়ার্ড নিজস্ব অর্থায়নে চাল, ডাল, তেল, আলু, লবণসহ বিভিন্ন ইফতার সামগ্রীর বিতরণ করেন তিনি।

এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়া তার নির্বাচনীও এলাকা ঢাকা-১৪ আসনে ত্রাণ ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

এসময় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার মেধা, দক্ষতা, প্রজ্ঞা এবং বলিষ্ঠ নেতৃত্বে অত্যন্ত সফলতার সাথে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা করে যাচ্ছেন।

শেখ হাসিনা এ দুর্যোগকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে জনগণের পাশে দাড়ানোর নির্দেশনা প্রদান করেছেন। সেই নির্দেশনা অনুসরণ করে বিভিন্ন স্থানে মানুষের মাঝে খাদ্য সামগ্রীর ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করা হয়েছে। এমনকি যারা চাইতে পারে না তাদের ঘরে ঘরে গিয়ে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

করোনাভাইরাস নিরাময় না হওয়া পর্যন্ত কর্মহীন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম চালমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *