শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

‘আমাকে ফোন সেক্স করতে বাধ্য করা হয়’

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮

বিনোদন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম, শুক্রবার, ২৩ মার্চ ২০১৮:
অভিনয় জীবনের অভিষেকটা যেমন মসৃণ, আনন্দঘন- ক্যারিয়ারের পরের ধাপগুলো ঠিক তেমনই বন্ধুর। আর সেই বন্ধুর পথে চলতে গিয়ে অনেকেই পথহারা হন। সিদ্ধান্তহীতায় নিজেকে সপে দেন অনিশ্চয়তার দিকে।

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তের ক্ষেত্রেও তেমনটিই হয়েছে। তার ইচ্ছের বিরুদ্ধে কিছু বিষয়ে তাকে বাধ্য করা হয়েছিল বলে অভিনেত্রীর অভিযোগ।

ভারতীয় নির্মাতা অনুরাগ কাশ্যপের শর্ট ফিল্ম করার সময় বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তের একটি নগ্ন ভিডিও ভাইরাল হয়, যা নিয়ে শুরু হয় জোর বিতর্ক। এবার এই অভিনেত্রীর বিস্ফোরক মন্তব্য, তাকে নাকি অনৈতিক কাজে বাধ্য করা হয়েছে!

সম্প্রতি রাধিকার নগ্ন সেলফি নিয়ে বিতর্কের ঝড় উঠলে নায়িকা জানান, তিনি নাকি মিউজিশিয়ান স্বামী বেনেডিক্ট টেলরকে পাঠানোর জন্যই এ ছবিগুলো তুলেছিলেন। ভুল করে তা ভাইরাল হয়ে যায়।

এবার রাধিকা আপ্তে লাজ ভেঙে বলেন, ‘বলিউড ছবি ‘দেব ডি’-র অডিশনের সময় আমাকে ফোন সেক্স করতে বাধ্য করা হয়।’ কিন্তু কে বা কারা তাকে ওই কাজে বাধ্য করেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি তিনি।

উল্লেখ্য, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অহল্যা’খ্যাত রাধিকা এরইমধ্যে হিন্দি, মারাঠি, তামিলসহ বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করে সুখ্যাতি অর্জন করেছেন। মঞ্চ অভিনয়েও সুনাম আছে ৩০ বছর বয়সী এই আবেদনময়ী অভিনেত্রীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ