1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:২৫ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

আশুগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০১৭

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া),বর্তমানকণ্ঠ ডটকম: আশুগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কামাল আহমেদ (৩৫) নামে এক যুবক নিহত ও পিকআপভ্যান চালক নাসির আহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর এলাকায় এঘটনা ঘটে। কামাল হবিগঞ্জ সোয়ারগাও গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের দেওয়ান এন্টারপ্রাইজের ম্যানেজার মো. কামাল সোমবার রাতে ঢাকা থেকে ৭০টি প্লাস্টিকের দরজা পিকআপভ্যানে করে হবিগঞ্জ নিয়ে যাচ্ছিলেন। মঙ্গলবার ভোর রাতে পিকআপভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর এলাকায় আসলে ৪/৫জন ছিনতাইকারী গতিরোধ করে। পরে ভ্যানটি উপজেলার বাহাদুরপুর-তালশহর সড়কের মাঝামাঝি স্থানে নিয়ে যায়। সেখানে কামাল ও চালক নাসিরকে গাড়ি থেকে নামিয়ে তাদের কাছে থাকা ২টি মোবাইল সেটসহ সব কিছু হাতিয়ে নেয় ছিনতাইকারীরা।

এসময় ছিনতাইকারীরা কামালের বুকে ছুরিকাঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে এবং চালক নাসির আহত অবস্থায় দৌঁড়ে পালিয়ে যান। পরে মালামালসহ পিকআপভ্যানটি নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

মঙ্গলবার ভোরে বাহাদুরপুর-তালশহর সড়কে টহল দেয়ার সময় সড়কের উপরে পড়ে থাকা অবস্থায় কামালকে উদ্ধার করে পুলিশ। পরে জেলা সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। বাহাদুরপুর গ্রামের একটি চাতালকলের মাঠ থেকে চালক নাসিরকে উদ্ধার করে পুলিশ। এব্যাপারে নিহতের বাবা আব্দুল হাই মিয়া বাদী হয়ে ৫জনকে অজ্ঞাত আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন জানান, অপরাধীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD