বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

আশুগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

বর্তমানকণ্ঠ ডটকম / ৫২ পাঠক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া),বর্তমানকণ্ঠ ডটকম: আশুগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কামাল আহমেদ (৩৫) নামে এক যুবক নিহত ও পিকআপভ্যান চালক নাসির আহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর এলাকায় এঘটনা ঘটে। কামাল হবিগঞ্জ সোয়ারগাও গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের দেওয়ান এন্টারপ্রাইজের ম্যানেজার মো. কামাল সোমবার রাতে ঢাকা থেকে ৭০টি প্লাস্টিকের দরজা পিকআপভ্যানে করে হবিগঞ্জ নিয়ে যাচ্ছিলেন। মঙ্গলবার ভোর রাতে পিকআপভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর এলাকায় আসলে ৪/৫জন ছিনতাইকারী গতিরোধ করে। পরে ভ্যানটি উপজেলার বাহাদুরপুর-তালশহর সড়কের মাঝামাঝি স্থানে নিয়ে যায়। সেখানে কামাল ও চালক নাসিরকে গাড়ি থেকে নামিয়ে তাদের কাছে থাকা ২টি মোবাইল সেটসহ সব কিছু হাতিয়ে নেয় ছিনতাইকারীরা।

এসময় ছিনতাইকারীরা কামালের বুকে ছুরিকাঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে এবং চালক নাসির আহত অবস্থায় দৌঁড়ে পালিয়ে যান। পরে মালামালসহ পিকআপভ্যানটি নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

মঙ্গলবার ভোরে বাহাদুরপুর-তালশহর সড়কে টহল দেয়ার সময় সড়কের উপরে পড়ে থাকা অবস্থায় কামালকে উদ্ধার করে পুলিশ। পরে জেলা সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। বাহাদুরপুর গ্রামের একটি চাতালকলের মাঠ থেকে চালক নাসিরকে উদ্ধার করে পুলিশ। এব্যাপারে নিহতের বাবা আব্দুল হাই মিয়া বাদী হয়ে ৫জনকে অজ্ঞাত আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন জানান, অপরাধীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *