বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

ইকরাম চৌধুরীর চিকিৎসা তহবিলে আড়াই লক্ষাধিক টাকা অনুদান

বর্তমানকণ্ঠ ডটকম / ৩১ পাঠক
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : দুটি কিডনী অকেজোসহ নানা জটিল ব্যাধিতে আক্রান্ত, শয্যাশায়ী চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর সুচিকিৎসার জন্যে গঠিত অর্থ সহায়তা তহবিলে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের অনুদান প্রদান অব্যাহত রয়েছে। ১৭ জুন বুধবার পাঁচটি প্রতিষ্ঠান ও একজন ব্যক্তি ২ লাখ ৫৬ হাজার টাকার অনুদান প্রদান করেন। প্রতিষ্ঠানগুলো হলো : চাঁদপুর জেলা পরিষদ, পুরাণবাজার ডিগ্রি কলেজ, হাসান আলী সরকারি উচ্ছ বিদ্যালয়, ফরিদগঞ্জ প্রেসক্লাব ফ্যাসিলিটিজ বিভাগ ও ইতালি প্রবাসী সাংবাদিক এসটি শাহাদাত।

বুধবার বেলা তিনটায় চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গণি পাটওয়ারী ও এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান ‘সাংবাদিক ইকরাম চৌধুরীর চিকিৎসা সহায়তা তহবিল’ নামে গঠিত কমিটির আহ্বায়ক অধ্যক্ষ জালাল চৌধুরীর হাতে পঞ্চাশ হাজার টাকার একটি চেক তুলে দেন। এ সহায়তার জন্যে গঠিত কমিটির সকল সদস্যসহ চাঁদপুরের সকল পর্যায়ের সাংবাদিক জেলা পরিষদের চেয়ারম্যান, প্রধান নির্বাহী কর্মকর্তাসহ সকল কর্মকর্তা-কর্মচারীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

এর আগে সকালে পুরাণবাজার কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি হাবিবুর রহমান পাটওয়ারী ও প্রভাষক মোতাহার হোসেন খান, সাংবাদিক ইকবাল হোসেন পাটওয়ারী ও এএইচএম আহসান উল্লাহর হাতে নগদ ত্রিশ হাজার টাকা তুলে দেন। এরপর হাসান আলী সরকারি উচ্ছ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেনসহ শিক্ষকগণ ২৬ হাজার টাকা, ইতালি প্রবাসী সাংবাদিক এসটি শাহাদাতের পক্ষে প্রেসক্লাবের সহ-সভাপতি রহিম বাদশা ১ লাখ টাকা, ফরিদগঞ্জ প্রেসক্লাবের বর্তমান সভাপতি কামরুজ্জামান ও সম্পাদক আঃ ছোবহান লিটন এবং সদস্য সাবেক সভাপতি নুরুন্নবী নোমান ও প্রবীর চক্রবর্তী প্রেসক্লাবে এসে ৩০ হাজার টাকা এবং ফ্যাসিলিটিজ বিভাগ থেকে ১০ হাজার টাকার অনুদান দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *