শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

উন্নয়ন নয়, বিএনপি জানে শুধু মানুষ পোড়াতে : শেখ হাসিনা

বর্তমানকণ্ঠ ডটকম / ২৪৪ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

বিএনপি দেশের উন্নয়ন করতে জানে না, শুধু মানুষ পোড়াতে জানে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠের নির্বাচনি জনসভায় যোগ দিয়ে প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন। এর আগে বেলা সোয়া ১১টার দিকে তিনি জনসভায় যোগ দেন। প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন তার ছোট বোন শেখ রেহানা।

জনসভায় সভাপতিত্ব করেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বসার খায়ের।

এবার নির্বাচনে জয়ী হতে পারলে লন্ডন থেকে ধরে এনে আগুনসন্ত্রাসের হুকমদাতাদের বিচার করা হবে জানিয়ে আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘রেল পোড়ায়, বাস পোড়ায়, গাড়ি পোড়ায়, মানুষ হত্যা করে, আমাকে পর্যন্ত হত্যার চেষ্টা করেছে তারা। লন্ডনে বসে মানুষ হত্যার নির্দেশ আসছে। যারা অগ্নিসন্ত্রাসের সঙ্গে জড়িত, আগুন দিয়ে মানুষ হত্যা করে, ওই তারেকের কথা শুনে, যে টাকা আত্মসাৎ করেছে, জুয়া খেলেছে, ওই লম্পটের কথা শুনে বিএনপি নেতাকর্মীরা আন্দোলন করছে।’

দেশের মানুষ আর তাদেরকে বিশ্বাস করে না। ২০০৮-এ সেটা প্রমাণ হয়ে গেছে জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘বিএনপির আন্দোলন হলো মানুষ পোড়ানোর, ক্ষতি করার। বিএনপি হচ্ছে খুনিদের পার্টি আর জামায়াত হচ্ছে যুদ্ধাপরাধীদের পার্টি।’

চক্রান্তের সমুচিত জবাব ৭ জানুয়ারি নির্বাচনের মাধ্যমে দেওয়া হবে বলেও জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা জনসভা স্থলে পৌঁছালে হাজার হাজার মানুষ তাদের অভিনন্দন জানান। প্রধানমন্ত্রী ও তার ছোট বোন হাত উঁচু করে এবং মঞ্চে ঘুরে ঘুরে জনসভায় উপস্থিত হাজার হাজার মানুষের অভিনন্দনের জবাব দেন।

জনসভায় সকাল থেকেই টুঙ্গিপাড়াসহ আশেপাশের এলাকা থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে আসতে শুরু করেন। সকাল সোয়া নয়টার মধ্যেই জনসভাস্থল লোকে লোকারণ্যে পরিণত হয়।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে বরিশালের জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়কপথে টুঙ্গিপাড়ায় আসেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। রাতে তিনি নিজ বাড়িতে অবস্থান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *