রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

করোনা উপসর্গে শাহারাস্তিতে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৮ পাঠক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন চাঁদপুর শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সফি আহমেদ মিন্টু। মিন্টুর করোনা উপসর্গ দেখা দিলে মঙ্গলবার তিনি স্থানীয় একটি হাসপাতালে করোনা পরিক্ষার জন্য নমুনা দেন। কিন্তু ওইদিন রাত আড়াইটার দিকে তিনি মারা যান। ১০ জুন বুধবার উপজেলার বোলদিঘী তার গ্রামের বাড়িতে দাফন করা হয় ।

ইউনিয়ন পরিষদের মেম্বার আবু ইউসুফ জানান, চেয়ারম্যান সাহেবের জ্বর ছিল। পরে বাড়িতেই স্টোক করার পর কুমিল্লা নেয়ার পথে তিনি মারা যান। দুপুর ১২টার দিকে উপজেলার বোলদিঘী গ্রামের বাড়িতে তাকে দাফন করা হয়।

কাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অচিন্ত্য কুমার চক্রবর্তী বলেন, চেয়ারম্যানের জ্বর-শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ থাকায় ৯ জুন মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করা হয়। রাতে তিনি মারা যান। তার মৃত্যুর খবরটি আমাদেরকে না জানিয়ে দাফনকার্য সম্পন্ন করে।

তিনি বলেন, মৃত্যুর পর তার বাড়ি এবং আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এছাড়া যারা দাফনকার্যে অংশ নিয়েছেন তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *