শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

কাভার্ডভ্যান-বাসের সংঘর্ষে নিহত ৫

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৮ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

বগুড়া,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার,০১ জানুয়ারী, ২০১৮ : বগুড়ার শাজাহানপুর উপজেলায় কার্ভাডভ্যান ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৫জন নিহত এবং নারী ও শিশুসহ ২৬জন আহত হয়েছেন। হতাহতদের কারো নাম পরিচয় জানা যায়নি।

আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বেলা সোয়া ৩টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের নয়মাইল ফুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বগুড়াগামী রিফাত ট্রেডিং কর্পোরেশনের একটি কাভার্ডভ্যান ফুলতলায় পৌঁছালে বগুড়া থেকে গোসাইবাড়িগামী বাসের সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের চালক মারা যান।

পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় আহত বাস যাত্রীদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ৪জনকে মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বগুড়ার সহকারী পরিচালক নিজাম উদ্দিন দুর্ঘটনায় ৫জন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের চালক নিহত হয়েছেন। এছাড়া হাসপাতালে নেওয়ার পর ২জন নারী ও ২জন পুরুষ মারা গেছেন। হাসপাতালে ১০জন পুরুষ, ১০জন নারী ও ৬জন শিশু চিকিৎসাধীন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *