রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

কালীগঞ্জে বিএনপির নির্যাতিত নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ ও উপহার সামগ্রী প্রদান

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানেরর পৃষ্ঠপোষকতায় সারাদেশের খুন, ঘুম ও নির্যাতিত নেতাকর্মীদের মাঝে নগত অর্থ ও উপহার সামগ্রী দেওয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক যুবরাজ সুলতান সালাউদ্দিন টুকুর সহযোগিতায় ঝিনাইদহ জেলা যুবদল নেতৃবৃন্দগন তাদের কার্ষ্যক্রম চালিয়ে যাচ্ছে।

বুধবার জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রনক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা কালিগঞ্জ উপজেলা বিএনপির সদস্য জাহিদ হাসান বারোবাজার ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মরহুম মনিরুজ্জামান মিন্টুর স্ত্রী সেলিনা বেগমের হাতে নগদ অর্থ ও উপহার সামগ্রী তুলে দেন। নেতৃবৃন্দ ওই পরিবারের সার্বিক খোঁজ খবর নেওয়া সহ দেশ নেত্রী খালেদা জিয়ার দেওয়া সহযোগীতার বার্তা পৌছে দেন।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুজ্জামান স্বপন, ঝিনাইদহ জেলা ছাত্রদলের নেতা তানভীর মাহমুদ রনি, পৌর যুব নেতা ইমরান, তরিকুল ও হাসান প্রমুখ।

এছাড়াও কেন্দ্রিয় নেতা নীরব-টুকু ভাইয়ের নির্দেশনায় সাবেক ছাত্রনেতা কালীগঞ্জের জাহিদ হাসান তার ঔকান্তিক সহযোগিতায় নির্যাতিত নেতা কর্মীদের পর্যায় ক্রমে সহায়তা সহ ঈদ উপহার সামগ্রী প্রদান করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *