1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
রবিবার, ২২ মে ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

গৌরীপুরে মোবাইল কোর্টকে হয়রানি করায় ব্যবসায়ী আটক

মো. হুমায়ুন কবির
  • প্রকাশিত : শনিবার, ৩ জুলাই, ২০২১

মোবাইল কোর্টকে হয়রানি করায় উপজেলার মধ্যবাজার এলাকার স্বপন নামে এক রড-সিমেন্ট ব্যবসায়ীকে আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার হাসান মারুফ। শনিবার (০৩ জুলাই) দুপুরে দোকানের ভিতর থেকে আটক করা হয় তাকে।

জানা যায়, কঠোর লকডাউনে দোকানের একপাশের সার্টার খোলে রড-সিমেন্ট বিক্রি করছিলো স্বপন। এসময় মোবাইল কোর্ট দেখে সে নিজে ভেতরে থেকে সার্টার বন্ধ করে দেয়। নির্বাহী অফিসার বার বার ডাকাডাকি করলেও কোন সাড়াশব্দ করেননি তিনি। দীর্ঘসময় অপেক্ষার পর বাইরে থেকে তালা বন্ধ করে অন্যত্র মোবাইল কোর্ট পরিচালনা করতে চলে যান নির্বাহী অফিসার। সাথে থাকা তিনজন আনসার সদস্যকে পাহারায় রেখে যান সেখানে।

পরবর্তীতে দুপুর ১টায় ফিরে এসে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের উপস্থিতিতে তাকে দোকানের ভিতর থেকে বের করে আটক করা হয়। এসময় গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী উপস্থিত ছিলেন।

আটককৃত স্বপন রড-সিমেন্ট ব্যবসার পাশাপাশি দাড়িয়াপুর গ্রামে অবস্থিত শাপলা ব্রিকস ফিল্ডের মালিক। তাছাড়া সে একই এলাকায় অবস্থিত তানিয়া ব্রিকস ফিল্ডের মালিক কামাল উদ্দিন লিটনের ছোট ভাই।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ জানান- মোবাইল কোর্টকে হয়রানির অভিযোগে রড-সিমেন্ট ব্যবসায়ী স্বপনকে আটক করা হয়েছে। তাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD