বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

চরফ্যাসনের ইউপি নির্বাচন ৬ মাস স্থগিত

বর্তমানকণ্ঠ ডটকম / ৫২ পাঠক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

ভোলা ,বর্তমানকণ্ঠ ডটকম,বুধবার, বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর : ভোলার চরফ্যাসন উপজেলার নীলকমল ইউপি নির্বাচন ৬ মাসের স্থগিত করেছেন হাইকোর্ট। ৫ ডিসেম্বর বাংলাদেশ নির্বাচন কমিশনের চলতি দায়িত্ব যুগ্মসচিব ফরহাদ আহম্মদ খান স্বাক্ষরিত এই আদেশ স্থগিত করা হয়।

এতে বলা হয় গত ২৭ নভেম্বর তারিখে প্রদত্ত হাইকোর্ট বিভাগের দাখিলকৃত রিট পিটিশন নং ১৭০০৫/২০১৭ এ প্রদত্ত আদেশে সূত্র ১৭.০০.০০০০.০৭৯.৪১.০১৮.১৬-৫৪৮ ভোটার তালিকার উপর ৬ মাসের জন্য স্থগিত প্রদান করা হয়।

আদেশের কপি মন্ত্রী পরিষদ সচিব, মন্ত্রী পরিষদ বিভাগ, মুখ্য সচিব, প্রধানমন্ত্রী কার্যালয়, জেলা প্রশাসক ভোলা, জেলা নির্বাচন অফিসার ভোলা, চরফ্যাসন নিবার্হী অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারসহ সংশ্লিষ্ট দফতর প্রেরণ করা হয়।

এ ব্যাপারে চরফ্যাসন উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম নিশ্চিত করে বলেন, নির্বাচন স্থগিতের আদেশের খবর পেয়েছি। জেলা নির্বাচন অফিসের সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, তফসিল ঘোষণা অনুযায়ী আগামী ২৮ শে ডিসেম্বর এই ইউনিয়নে নির্বাচনের ভোট গ্রহণের কথা ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *