শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

চাঁদপুরে জলাশয় থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
সোমবার, ১১ অক্টোবর, ২০২১

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের পাশে জলাশয় থেকে অসিম (৩৫) নামে মিষ্টান্ন ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ অক্টোবর) বিকেলে শহরের ষোলঘর পানি উন্নয়ন বোর্ড ও সড়ক বিভাগের জায়গার জলাশয় থেকে মরদেহটি উদ্ধার হয়। নিহত অসিম শহরের কোড়ালিয়া এলাকার মানিকের ছেলে। শহরের পালবাজারের মানিক রেস্টুরেন্ট নামে ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক ছিলেন। তার স্ত্রী নেই, দুই সন্তান আছে।

স্থানীয়রা জানান, শহরের ষোলঘর এলাকার সদর উপজেলা পরিষদের সম্মুখে ও কুমিল্ল-চাঁদপুর আঞ্চলিক সড়কের পাশের জলাশয়ে এক ব্যাক্তির মরদেহ ভাসতে দেখা যায়। পরে চাঁদপুর সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হলে তারা ঘটনাস্থলে এসে জলাশয় থেকে মরদেহ পাড়ে নিয়ে আসে।

ঘটনার পরপর চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আসিফ মহিউদ্দীন, চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদসহ অন্যান্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থলে আসা নিহতের ভাই রিপন জানান, তার ভাই অসিম রবিবার (১০ অক্টোবর) দিনগত রাতে টাকা পয়সা নিয়ে মোবাইল বাসায় রেখে ঘর থেকে বের হয়ে যায়। তারপর থেকে আর তার হদিস পাওয়া যায়নি।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ময়নাতদন্ত ছাড়া কিছুই বলা যাবে না।

তারিখ: ১১.১০.২০২১খ্রি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ