বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

চাঁদপুরে পাঁচ হাজার অসচ্ছল নেতাকর্মীর মাঝে ডা. দীপু মনির ঈদ উপহার

বর্তমানকণ্ঠ ডটকম / ৫২ পাঠক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরে পাঁচ হাজার অসচ্ছল নেতাকর্মীর মাঝে শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার প্রদান করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার সাংসদ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির নির্দেশে চাঁদপুর সদর উপজেলার ১৪টি, হাইমচর উপজেলার ৬টি মোট ২০টি ইউনিয়ন ও চাঁদপুর সদর পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৫ হাজার অসচ্ছল নেতা কর্মীদের মাঝে এই ঈদ উপহার পৌঁছে দেন দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা।

শিক্ষামন্ত্রীর নির্বাচনী এলাকার দুইটি উপজেলায় মোট ২০টি ইউনিয়ন ও একটি পৌরসভা রয়েছে। প্রতিটি ইউনিয়নে ২৩০ জন করে দলীয় অসচ্ছল নেতা কর্মী ও পৌরসভার ১৫টি ওয়ার্ডে মোট সহশ্রাধিক নেতা কর্মীর মাঝে এই ঈদ উপহার প্রদান করা হয়।

অপরদিকে দেশে (কোভিড-১৯) করোনা ভাইরাস’ এর সংক্রমণ শুরু হওয়ার পর থেকে কর্মহীন অসহায় ১৫হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন তিনি। এবার নিজ দলের ৫ হাজার অসচ্ছল নেতাকর্মীদের মাঝে পৌঁছে দিলেন ঈদ উপহার।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির চাঁদপুরস্থ বাসভবন থেকে তার নির্দেশে ট্রাক যোগে সড়ক পথে ও নৌযান দিয়ে নৌ-পথে প্যাকেট করা উপহার সামগ্রী দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা তাদের স্ব-স্ব এলাকায় অসচ্ছল নেতা কর্মীদের হাতে পৌঁছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আরশাদ মিয়াজি মন্ত্রীর চাঁদপুরস্থ প্রতিনিধি আওয়মী লীগ নেতা অ্যাডভোকেট সাইফুদ্দিন বাবু, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, স্বেচ্চাসেবক লীগ নেতা হেলাল হোসাইন, পৌর আওয়ামী লীগ নেতা সনজিত পোদ্দার, সাখাওয়াত হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *