1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চাঁদপুরে মৃত ১জনসহ নতুন আক্রান্ত ৫জন, শহরের একটি বাড়ি লকডাউন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ফয়সালসহ ৫জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

বুধবার (১৫ এপ্রিল) দুপুরে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ। নতুন ৫জন ও পূর্বের ৬জনসহ চাঁদপুরে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১জনে। সিভিল সার্জনের দেয়া আজকের তথ্যে চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডে একই বাসায় একই পরিবারের ৩জনের রিপোর্ট পজেটিভ এসেছে। ওই বাড়ীটি স্থানীয় প্রশাসন লকডাউন করে দিয়েছে।

এছাড়া ফরিদগঞ্জ উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ল্যাব টেকনিশিয়ান উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার রিপোর্টও পজেটিভ এসেছে। অর্থাৎ তিনিও করোনায় আক্রান্ত।

এর আগে গত শনিবার (১১ এপ্রিল) বিকেলে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে করোনা উপসর্গ নিয়ে ফয়সাল নামে যুবকের মৃত্যু হয়। পরে রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও প্রশাসনের লোকজনের উপস্থিতিতে তার দাফন সম্পন্ন হয়।সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ চিকিৎসকগণ ওই রাতেই তার করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করেন। ওই যুবক ২৬ মার্চ করোনা উপসর্গ নিয়ে কামরাঙ্গা শ^শুর বাড়ীতে বেড়াতে এসেছিলেন।

সিভিল সার্জন অফিসের সর্বশেষ তথ্যে জেলায় আইসোলেশন ইউনিটে ভর্তি রয়েছে ৫জন। তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের রিপোর্ট আসলে বুঝা যাবে প্রজেটিভ নাকি নেগেটিভ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD