শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

চাঁদপুর কচুয়ার বরখাস্ত উপজেলা চেয়ারম্যান শিশির কারাগারে

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৮ পাঠক
শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

 

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম চাঁদপুর: শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চাঁদপুরের উপ-সহকারী প্রকৌশলী নুরে আলমকে ঘুষি, চর, থাপ্পর মারা এবং বাঁশ দিয়ে পিটিয়ে আহত করার ঘটনায় দায়ের করা মামলায় কচুয়া উপজেলা পরিষদ এর বরখাস্তকৃত চেয়ারমান শাহজাহান শিশির স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পন করতে আসলে তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশে দিয়েছে আদালত।

মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কামাল হোসেন এই নির্দেশ দেন।

মামলায় বাদী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. হেলাল উদ্দিন এবং আসামী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. আজাদ হোসেন।

গত ১৯ জুলাই দুপুরে কচুয়া উপজেলা পরিষদ এলাকায় ‘কচুয়া বালিকা উচ্চ বিদ্যালয়’ নির্মাণ কাজ পরিদর্শনে গেলে উপজেলা চেয়ারম্যান ও তার সহযোগিদের মারধরের শিকার হন প্রকৌশলী নুরে আলম। এই ঘটনায় ওইদিন রাতেই নুরে আলম বাদী হয়ে কচুয়া থানায় উপজেলা চেয়ারম্যানসহ আরো দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এই ঘটনায় গত ২৩ জুলাই স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে চেয়ারম্যান শাহজাহান শিশিরকে সাময়িক বরখাস্ত করা হয় এবং তার স্থলে প্যানেল চেয়ারম্যান সুলতানা খানমকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেয়া হয়।

এদিকে প্রকৌশলীকে মারধরের ঘটনাটি তদন্ত করার জন্য নির্দেশ দেয়া হয় স্থানীয় সরকার বিভাগ থেকে। নির্দেশ অনুযায়ী চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার ঘটনাটি তদন্ত করেন। বর্তমানে তদন্ত প্রতিবেদন স্থানীয় সরকার বিভাগে দাখিলের অপেক্ষা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *