শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

চাঁদপুর নতুন ৩জন করোনায় আক্রন্তসহ মোট রোগী ২২ ॥ উপসর্গ নিয়ে গৃহবধুর মৃত্যু

বর্তমানকণ্ঠ ডটকম / ৭৩ পাঠক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

এ কে আজাদ, বুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরে নতুন করে আরো ৩জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তারা সবাই যুবক ও তরুণী। আক্রান্তরা সকলেই চাঁদপুর সদর উপজেলার বাসিন্দা। এরা হচ্ছেন- চাঁদপুর সদরের তরপুরচন্ডি ইউপি এলাকার এক তরুণী (২০), শহরের নতুনবাজার এলাকার এক যুবক (২২) এবং শহরের বানিজ্যিক এলাকা পুরানবাজারের আরেক যুবক (২২)। সোমবার সকাল ও দুপুরে দু’দফায় তাদের রিপোর্ট এসেছে সিভিল সার্জন অফিসে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, সোমবার সকালে ও দুপুরে মোট ৭ জনের নমুনা টেস্টের রিপোর্ট এসে পৌঁছে। এদের মধ্যে ৩জনের করোনা রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। বাকী ৪জনের রিপোর্ট নেগেটিভ রিপোর্ট আশে।

নতুন ৩জন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২২জনে। এর মধ্যে মারা গেছেন ৩জন। আক্রান্ত অন্য ১৯জনের মধ্যে ১০জন ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আরো ৯জন চিকিৎসাধীন রয়েছেন। সূত্র আরো জানায়, করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন ৬জনের মধ্যে ২জন হাজীগঞ্জে নিজ নিজ বাসায়, ২জন সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে (এই দু’জন ফরিদগঞ্জের) এবং চাঁদপুর সদরের রামপুরের ১জন, পুরানবাজারে ১জন, নতুনবাজারের ১জন ও তরপুরচন্ডির ১জন, হাইমচরের ১জন নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

অপর দিকে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় রেখা বেগম (২৫) নামের দুই সন্তানের এক জননী করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে। সন্দেহভাজন করোনায় আক্রান্ত হিসেবে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

তিনি উপজেলার ৫নং সদর ইউনিয়নের মৈশাইদ গ্রামের বাবুল গাজীর স্ত্রী। সোমবার দুপুরে হাজীগঞ্জের ভিআইপি হাসপাতালে তার মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *