শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

চাঁদপুর-শরীয়তপুর নৌরুটে লঞ্চে ডাকাতি, এক ডাকাত আটক

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম : চাঁদপুর-শরীয়তপুর নৌরুটে চলাচলকারী যাত্রীবাহী এমভি শাহআলী-৪ লঞ্চে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার সকালে শরীয়তপুরের কাচিকাটা মান্দারহাট এলাকায় পদ্মা নদীতে এই ঘটনা ঘটে। ডাকাতরা লঞ্চে থাকা প্রায় ৬০ যাত্রীর কাছ থেকে মোবাইল সেট, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এসময় যাত্রীরা কৌশলে বিল্লাল হোসেন নামের ডাকাত দলের এক সদস্যকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।

নৌ-পুলিশ ও লঞ্চ কর্তৃপক্ষ জানায়, সোমবার সকাল ৯টায় শরীয়তপুর জেলার সুরেশ^র লঞ্চঘাট থেকে এমভি শাহআলী লঞ্চটি চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। এসময় কাচিকাটা এলাকা অতিক্রম করার সময় দুটি স্পীডবোর্ট নিয়ে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ডাকাতরা লঞ্চটির গতিরোধ করে লঞ্চে উঠে পড়ে। প্রায় ২০ জন ডাকাত যাত্রীদের জিম্মি করে মারধোর করে বিভিন্ন মূল্যবান জিনিসপত্র লুট করে। এসময় ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এক ডাকাতকে আকট করতে সক্ষম হয় যাত্রীরা। পরবর্তীতে আটককৃত ডাকাতকে নৌ-পুলিশের হাতে সোপর্দ করা হয়।

চাঁদপুর নৗ পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন নৌ পুলিশের এক কর্মকর্তাও ডাকাতির সময় লঞ্চে ছিল। যাত্রীদের সহায়তার এই ঘটনায় একজন ডাকাতকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।

তারিখ : ২১-১২-২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ