শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

চাঁদপুর হাইমচরে সুপারি বাগান থেকে যুবককে লাশ উদ্ধার

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরের হাইমচরে এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নের চরপোড়ামুখী গ্রমের সুপারি বাগানে এ ঘটনা ঘটে। নিহত যুবক মুক্তার রাড়ী (৩৮) প্রকাশ মিস্টার রাঢ়ি ওই গ্রামের হাসেম রাড়ীর ছোট ছেলে।

বৃহস্পতিবার দুপুরে হাইমচর থানা পুলিশ বাগান থেকে যুবকের মরহদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।

হাইমচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল ইসলাম জানান, এলাকাবাসির কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তার মাথায় ধারালো অস্ত্রের কয়েকটি কোপের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে বুধবার রাতে ঝড়তুপানের সময় তাকে দুর্বৃত্তরা নির্জন সুপারি বাগানের ভেতরে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রাখে যায়।

ওসি মো. জহিরুল ইসলাম আরো জানান, মুক্তার রাঢ়ী প্রকাশ মিস্টার রাঢ়ীরা ২ ভাই বড় ভাই আক্তার রাঢ়ীর বয়স ৫০ বছর এখনো বিয়ে করেনি মিস্টার রাঢ়ীর বয়স ৪০ বছর সেও এখনো বিয়ে করেনি। কয়েক বছর আগে তাদের মা মৃত্যুবরণ করেন। বাবা আর ২ ছেলে মিলে পানের বাগান ও সুপারি বাগানে কাজ করে তাদের জীবন চলে।

এলাকাবাসি জানান, হাসেম রাঢ়ী ও তার ২ ছেলের অত্র এলাকায় তাদের কোন শত্রু নেই। তারা নিজের কাজ নিজে করে আর চলে। এমন ছেলেকে কারা নির্মমভাবে হত্যা করলো এদের সনাক্ত করে দ্রুত আটক করার দাবী জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *