শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

চাঁদপুর হাজীগঞ্জের সংঘর্ষে ৩ মামলায় আসামি ২ হাজার : আটক-৭

এ কে আজাদ : চীফ রিপোর্টার / ২৯ পাঠক
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বুধবার রাতে পুলিশ-জনতা সংঘর্ষের ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় দুই হাজার জনকে আসামি করা হয়েছে।

হাজীগঞ্জ থানায় হামলা ও পুলিশ আহত হওয়ার ঘটনায় পুলিশের পক্ষ থেকে ২টি মামলা দায়ের করা হয় এ ছাড়াও রাজারগাঁও ইউনিয়নের মুকন্দসার গ্রামে মন্দিরে হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।
চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ জানান, হামলা ও পুলিশ আহত হওয়ার ঘটনায় বৃহস্পতিবার রাতে হাজীগঞ্জ থানায় পুলিশ দুটি মামলা করেছে। এছাড়া রাজারগাঁও ইউনিয়নের মুকন্দসার গ্রামে হামলা ও মন্দির ভাঙার অভিযোগে মন্দির কর্তৃপক্ষ একটি মামলা দায়ের করেছে।

তিনি বলেন, হাজীগঞ্জ উপজেলায় মোট ১২টি পূজামÐপ ভাঙচুর হয়েছে । এ পর্যন্ত সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

সিসিটিভি ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করা হচ্ছে বলে জানিয়েছেন হাজীগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ।

কুমিল্লার ঘটনার জেরে বুধবার চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে লক্ষীনারায়ণ জিওর আখড়া মন্দিরে হামলা ও ভাংচুর হয়। এসময় হামলাকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হলে গুলিবিদ্ধ হয়ে চারজন নিহত হয়।

বুধবার সকালে কুমিল্লা শহরের একটি মন্দিরে কুরআন অবমাননার কথিত অভিযোগ তুলে চাঁদপুর জেলার হাজীগঞ্জে একদল বিক্ষোভকারী মন্দিরে হামলা চালালে এসময় পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়।

সংঘর্ষে নিহতের ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে চাঁদপুর জেলা প্রশাসন। কমিটিকে সাত দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

তারিখ : ১৫-১০-২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *