1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চায়ের দোকানে পলিথিন মোড়ানো ৪ কোটি টাকার আফিম, আটক ১

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম, মঙ্গলবার,২০ মার্চ ২০১৮:
বান্দরবানের থানচিতে চায়ের দোকান থেকে প্রায় ৪ কোটি টাকা মূল্যের নিষিদ্ধ আফিমসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। মঙ্গলবার দুপুরে উপজেলা শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ক্য অং খুমি (৩৮) থানচি উপজেলার তীন্দু ইউনিয়নের বাসিন্দা ও পেশায় স্কুলশিক্ষক।

র‌্যাব ও পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার মিয়ানমার সীমান্তবর্তী দুর্গম থানচি উপজেলা শহরের বাসস্ট্যান্ড এলাকায় একটি চায়ের দোকানে অভিযান চালায় চট্টগ্রামের র‌্যাব-৭ অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ ও সিনিয়র এএসপি শাহেদা সুলতানার নেতৃত্বে র‌্যাবের একটি দল।

এ সময় পাচারের সময় নিষিদ্ধ আফিমসহ মাদক ব্যবসায়ী ক্য অং খুমিকে আটক করেছে র‌্যাব। আটক ব্যক্তির ব্যাগ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৭ কোজি ২৫ গ্রাম নিষিদ্ধ আফিম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আফিমের বাজারমূল্য আনুমানিক প্রায় ৪ কোটি টাকা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম র‌্যাব-৭ এর কর্মকর্তা শাহেদা সুলতানা জানান, বান্দরবানের থানচি উপজেলার মিয়ানমার সীমান্তবর্তী লিক্রি, বড়মদকসহ দুর্গম পাহাড়ি অঞ্চলে আফিম চাষ করে দেশি-বিদেশি সশস্ত্র সন্ত্রাসীরা। বিভিন্ন সময়ে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে আফিম বাগান ধ্বংসও করা হয়। নিষিদ্ধ মাদক আফিমের একটি চালান পাচারের জন্য হাতবদলের খবর পেয়ে থানচিতে অভিযান চালায় র‌্যাব। অভিযানে সন্দেহ জনক মাদক ব্যবসায়ীর ব্যাগ তল্লাশি করে ৭ কেজি ২৫ গ্রাম আফিম উদ্ধার করা হয়েছে। আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর ছাত্তার জানান, আফিমসহ আটক মাদক ব্যবসায়ী ক্য অং খুমিকে র‌্যাব পুলিশের কাছে হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানচি থানায় একটি মামলা করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে উন্নয়ন সংস্থা হেলেন কিলারের তত্ত্বাবধানে পরিচালিত খামচিপাড়া স্কুলের শিক্ষকতা করছেন বলে খবর পেয়েছি।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD