1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ছাত্রলীগের অপকর্মের দায়ভার আ.লীগ নেবে না: কাদের

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ১৫ নভেম্বর, ২০১৭

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: ছাত্রলীগে অনুপ্রেবেশকারী গুটি কয়েক কর্মীর অপকর্মের দায়ভার আওয়ামী লীগ নেবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে তরুণরাই হবে বিজয়ের হাতিয়ার। অথচ জগ্ননাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি করবে বলে এক বছর পার করে কমিটি দিয়েছে। আমি চাই না তাদের মতো কমিটি করা হবে বলে বছরের পর বছর সময় পার করুক। আমি বলব মাত্র ১৫ দিনের মধ্যে সাংগঠনিক কমিটি গঠন করতে হবে। সেই সাথে যোগ্যতা ও মেধার ভিত্তিতে কমিটিতে স্থান দিতে হবে। আর এই বিষয়গুলো কমিটির নির্বাচকদের খেয়াল রাখতে হবে।’

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগ নেতাদের সমালোচনা করে মন্ত্রী বলেন, ‘ছাত্রলীগের কোনও নেতা যখন কোথাও যায় তখন তাকে স্বাগত জানাতে মোটরবাইকের বহর নিয়ে যাওয়া হয়। যার জন্য মানুষের কষ্ট হয়। এগুলো তো করে বিএনপি। বিএনপির মতো আচরণ ছাত্রলীগে থেকে করা যাবে না।

এ সময় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, ‘মুক্তিযুদ্ধের সময় ছাত্রলীগের ভূমিকা অত্যন্ত সম্মানজনক ছিল। সেই নেতৃত্ব আবার ফিরে পেতে চাই।’ আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করার জন্য ছাত্রলীগকে পূর্বের মতো কাজ করার আহব্বান জানান তিনি।

প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেন, ‘কারচুপির মাধ্যমে বিএনপি ক্ষমতায় এসেছিল। বিএনপি চাচ্ছে কারচুপির নির্বাচন হউক। তারা সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন করতে চায় না। সুষ্ঠু হলে বিএনপির বিজয় হবে না। এ জন্যই তারা এ রকম করছে।’

ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি ইকরামুল নবী ইমুর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিণ্ডলীর সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা: দিপু মনি, বিদ্যুৎ-জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD