1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ইউপি সদস্য-সহ আ.লীগের ২নেতা আটক

বর্তমানকন্ঠ ডটকম ।
  • প্রকাশিত : রবিবার, ২৩ মে, ২০২১

ঝিনাইদহের মহেশপুরে জাতির জনক বঙ্গবন্ধু প্রধানমন্ত্রী ও সাবেক এমপির ছবি সম্বলিত ঈদ শুভেচ্ছার তোরণ ভাংচুরের ঘটনায় ইউপি সদস্য বিপুল সহ আওয়ামী লীগের ২ নেতা আটক। মহেশপুর থানা জানান, শুক্রবার দিবাগত রাতে মহেশপুর থানা পুলিশ অভিযান চালিয়ে এসবিকে ইউপি সদস্য রকিমুজ্জামান বিপুলকে কাঁকিলাদাড়ি গ্রাম থেকে এবং খালিশপুর নিজ বাড়ি থেকে শুকুর আলীর ছেলে ইয়ার আলীকে আটক করে।

গত ১৩ই মে কেন্দ্রীয় যুবলীগ নেতা ঝিনাইদহ ৩ আসনের সাবেক এমপি নবী নেওয়াজ খালিশপুর বাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার দিয়ে ঈদ শুভেচ্ছার তোরণ নির্মান করেন। ঈদের দিন রাতে ঐ তোরণ ভাংচুর করে ব্যানার গুলি ময়লা আবর্জনার মধ্যে ফেলে দেওয়া হয়।

এই ঘটনায় যুবলীগ নেতা মিঠুন বাদি হয়ে অজ্ঞাত ৫/৬ জনের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা দায়ের করে। যার নং ২৭ তারিখ-১৯/০৫/২১। পুলিশ গত ৩দিনে তথ্য-উপাত্ত সংগ্রহ করে অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে ২ জনকে আটক করে।

শনিবার খোঁজ নিয়ে জানা গেছে, জামায়াত-বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকারী অনেক হাইব্রিড নেতারা গা ঢাকা দিয়েছে। পুলিশ খালিশপুর ও বজরাপুর গ্রামে আরো কয়েকজনের বাড়িতে হানা দিলেও তারা পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম জানান, ওই ঘটনার গুরুত্বপূর্ণ তথ্য তারা পেয়েছে অচিরেই দোষীদেরকে আটক করতে সক্ষম হবে।

সাবেক এমপি নবী নেওয়াজ বলেন, জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি নিয়ে যেই ছিনিমিনি খেলুক তাদেরকে আইনের আওতায় আনা হবে। তিনি এই ঘটনার সুষ্ঠু তদন্তসহ দোষীদের শাস্তির দাবি করেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD