বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

জাতীয় পার্টির নাটোর জেলা আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন অধ্যাপক আলাউদ্দিন মৃধা

অমর ডি কস্তা, নাটোর। / ২০ পাঠক
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

জাতীয় পার্টি নাটোরের বড়াইগ্রাম উপজেলা সভাপতি বিশিষ্ট শিল্পপতি অধ্যাপক মো. আলাউদ্দিন মৃধা জেলা জাতীয় পার্টির আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন। সোমবার পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম এর স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি অধ্যাপক আলাউদ্দিন মৃধা হাতে পান। ৮ নভেম্বর স্বাক্ষরিত ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে, জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, এমপি আজ এক আদেশে দলীয় গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে এবং পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু’র সুপারিশে অধ্যাপক মো. আলাউদ্দিন মৃধাকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট নাটোর জেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন ও কার্যকর করা হয়েছে। আগামী ৬ মাসের মধ্যে জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ককে নির্দেশ দেয়া হয়েছে।

অধ্যাপক আলাউদ্দিন মৃধা নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের মহিষভাঙ্গা গ্রামের মৃত মিলন মৃধার ছেলে। তিনি ১৯৮৬ সালের ১ জানুয়ারী জাতীয় পার্টিতে সক্রিয়ভাবে যোগদান করেন এবং ওই সময়ে তিনি উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। ১৯৯২ সালে তিনি সাধারণ সম্পাদক এবং ১৯৯৮ সালে উপজেলা সভাপতি হিসেবে দায়িত্ব লাভ করেন। ২০১৪ সাল থেকে তিনি জেলা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। অধ্যাপক আলাউদ্দিন মৃধা রাজশাহী বিশ^বিদ্যালয় থেকে প্রাণিবিদ্যায় অনার্সসহ মাস্টার্স ডিগ্রী অর্জনের পর ১২ বছর অধ্যাপনা করেন।

পরবর্তীতে তিনি অধ্যাপনা ছেড়ে ব্যবসা ও ঠিকাদারী প্রতিষ্ঠানের সাথে নিজেকে জড়িত করেন। এক মাস আগে তিনি সস্ত্রিক করোনায় আক্রান্ত ছিলেন এবং কিছুদিন আগে দুজনই করোনা থেকে মুক্ত হন। অধ্যাপক আলাউদ্দিন মৃধা পূর্ণাঙ্গ সুস্থতা ও পাশাপাশি রাজনৈতিক জীবনে সফলতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *