1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ঝিনাইদহ শহরের প্রাইভেট হাসপাতাল গুলোতে ৪০ শয্যা প্রস্তুত

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

জাহিদুর রহমান তারিক, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য জরুরী প্রয়োজন ও অগ্রিম সতর্কতার জন্য ঝিনাইদহ শহরের প্রাইভেট হাসপাতালের মালিকগন করোনা রোগীর জন্য ৪০ শয্যা দিতে সম্মত হয়েছেন। প্রয়োজনে জাতীর এই সংটকময় মুহুর্তে ক্লিনিকে আরো এক’শ শয্যা দিতে প্রস্তুত রয়েছেন।

৯ এপ্রিল (বৃহস্পতিবার) সকালে ঝিনাইদহ সিভিল সার্জন সেলিনা বেগমের ডাকা এক জরুরী সভায় ক্লিনিক মালিকগন তাদের এই মনোভাবের কথা জানান। সিভিল সার্জন অফিসে আয়োজিত এই সভায় ঝিনাইদহ জেলা প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশনের সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক জাফর ইকবাল, আল-ফালাহ হাসপাতালের এমডি এড. মুন্সি কামাল আজাদ পান্নুসহ বিভিন্ন ক্লিনিক মালিক উপস্থিত ছিলেন।

সভায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম। সভায় জানানো হয় করোনা ভাইরাসে আক্রান্ত অথবা সাসপেক্টেড রোগীদের জন্য নির্ধারিত আইসোলেশন ইউনিটের জন্য আল-ফালাহ হাসপাতাল, প্রিন্স হাসপাতাল, আল আমিন হাসপাতাল, হাসান ক্লিনিক, ইসলামী ব্যাংক হাসপাতাল, শামীমা ক্লিনিক, তাসলিম ক্লিনিক ও রাবেয়া হাসপাতালের পক্ষ থেকে চল্লিশটি বেড প্রদান করা হয়। চিকিৎসকদের মধ্যে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আইয়ুব হোসেন, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ জাকির হোসেন, অজ্ঞানের ডাক্তার আব্দুর রহমান, ডাঃ অপূর্ব কুমার, ডাঃ প্রসেনজিৎ পার্থ, ডাঃ সিদ্দিকুল ইসলাম ও ডাঃ আব্দুল খালেক।

সমিতির পক্ষ থেকে সিভিল সার্জনকে আশ্বস্ত করে বলা হয় করনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য সকল প্রকারের সহযোগিতা করতে ঝিনাইদহ জেলা প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশন প্রস্তুত রয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD