শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

ট্রেনের ধাক্কায় কাভার্ডভ্যানের চালকসহ নিহত ২

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বুধবার, ৩ জানুয়ারি, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,বুধবার,০৩ জানুয়ারী, ২০১৮ : গাজীপুরের সালনার মোল্লাপাড়া রেলক্রসিং এলাকায় খুলনাগামী চিত্রা এক্সপ্রেসের ধাক্কায় কাভার্ডভ্যানের চালকসহ দুই জন নিহত হয়েছেন। এ র্ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।
নিহতরা হলেন- কাভার্ডভ্যানের চালক ও তার সহকারী। তাদের নাম-পরিচয় জানা যায়নি।
আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালসহ আশেপাশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান পুলিশ।
মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
জয়দেবপুর রেলওয়ে জংশনের পুলিশ ক্যাম্পের এসআই মো. রকিবুল হক জানান, রাত সাড়ে ৯টার দিকে পোশাকভর্তি একটি কাভার্ডভ্যান রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় খুলনাগামী চিত্রা এক্সপ্রেসের সঙ্গে কাভার্ডভ্যানের ধাক্কা লাগে। এতে ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায় এবং কাভার্ডভ্যানের চালক ও চালকের সহকারী নিহত হন।
দুর্ঘটনায় আহত আরও তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালসহ আশেপাশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।
জয়দেবপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার মো. শাহজাহান মিয়া জানান, রাত ৯টা ২০ মিনিটে জয়দেবপুর থেকে চিত্রা ট্রেনটি খুলনার উদ্দেশে ছেড়ে যায়। এর ১০ মিনিট পর সালনা এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কার ঘটনা ঘটে।
দুর্ঘটনার পর জয়দেবপুর জংশনে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস, মৌচাক স্টেশনে রাজশাহীর পদ্মা এক্সপ্রেসসহ আশেপাশের স্টেশনগুলোতে কয়েকটি ট্রেন আটকে ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ