শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

ঠাকুরাকোণা রহিম উদ্দিন উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ,সাংস্কৃতিক ও পুরস্কার প্রদান

বর্তমানকণ্ঠ ডটকম / ৩২ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

শ্রী অরবিন্দ ধর,বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার, ২০ জানুয়ারী ২০১৮: নেত্রকোণা জেলা সদর -ঠাকুরাকোণা রহিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার সরাদিনব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার প্রদান অনুষ্টানে উপমন্ত্রী আরিফ খান জয় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা শহর থেকে উপমন্ত্রী , সুধীজনদের উপস্থিতি ও এলাকাবাসী শত -শত শিশু -কিশোরে কলতান সহ ইউনিয়ন বাসী সর্বমহলের আন্তরিক সহযোগিতা এবং অংশ গ্রহন বিদ্যলয়ের ছাত্র -ছাত্রী ও শিক্ষক -শিক্ষিকাদের এবারের বার্ষিক অনুষ্ঠান প্রাণবন্তু হয়ে উঠে।

উৎসবমুখর পরিবেশে আনন্দ হৈ -চৈ এর মধ্য দিয়ে অনুষ্ঠান মালার মধ্যে বিশেষ আকর্ষন ছিল প্রধান মন্ত্রী শেখ হাসিনার রোহিঙ্গাদের আশ্রয় দান লক্ষ্যে ফিল্ড ড্রামা। এতে শেখ হসিনার অভিনয় করে অতিথি ও দর্শকদের মুগ্ধকরে বিদ্যলয়ের দশম শ্রেনীর ছাত্রী তামান্না আক্তার পলি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে, এম, সাদেকুর রহমান জানান –
মাদার অব হিউমিনিটি ফিল্ড ড্রামার গ্রন্থনাঃ – গাজী মোবারক হোসেন এবং কন্ঠ ও সংগীত ঃ -বিপ্লব চক্রবর্তী । তিনি দু ‘জনের মেধার বহিপ্রকাশের আন্তরিক প্রশংসা করেন।
অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল – ছাত্র -ছাত্রীদের প্যারেড , দৌড়, লাফ, গোলক নিক্ষেপ, বর্ষা নিক্ষেপ, উচ্চ লাফ, লম্বা লাফ, স্কাউট দলের স্মৃতিশক্তি পরীক্ষা, যেমন খুশী তেমন সাজ, নৃত্য, দেশাত্মবোধক সংগীত, ও আরো অনেকেই।

বিকালে বিদ্যালয়ের কার্যকরী কমিটির সভাপতি, প্রাক্তন প্রধান শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুস সামাদের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ জিয়াউর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান। উপস্থিত ছিলেন বিশেষ অতিথি জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ওয়ালী উল্লাহ্ , সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, বিদ্যালয়ের প্রাক্তন সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রবীন আঃলীগ নেতা মোঃ আব্দুল খালেক, ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক , সাংবাদিক ও খেলাঘর জাতিয় পরিষদ সদস্য শ্রী অরবিন্দ ধর, সাহতা ইউপি চেয়ারম্যান শ্রী পল্টন সরকার, বিদ্যালয়ের আজীবন দাতা শাহ মোঃ জহির উদ্দিন ফকির, প্রাক্তন ইউপি চেয়ারম্যান মোঃ সদরআলী তাং, কার্যকরী কমিটির প্রাক্তন সহ -সভাপতি মোঃ শফিকুর রহমান এ,বি,এম।
সন্ধ্যায় পুরস্কার বিতরনের পর অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করেন সভাপতি আব্দুস সামাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *