মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

তুরাগে অবৈধ পেট্রোল অকটেন ব্যবসার মালিকানা নিয়ে সংর্ঘষ

বর্তমানকণ্ঠ ডটকম / ৩২ পাঠক
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

রাসেল খান,বর্তমানকণ্ঠ ডটকম, মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮: অবৈধ তেলের ব্যবসা মালিকানা নিয়ে রাজধানীর তুরাগে ১২ নং সেক্টর বালুর মাঠ এলাকায় পাসপোর্ট অফিসের সামনে শাহ আলম (৩৮) ও বাপ্পি (৩০) আব্দুল মান্নান (৩৭) মিরাজ (৩০) সহ অজ্ঞাত ১৫/১৬ জনের মধ্যে এই সংর্ঘষ বাঁধে। এতে গুরুত্বও আহত হয় শাহ আলম এবং বাপ্পি। এঘটনার পর আরটিভির সাংবাদিক আব্দুল মান্নান মোল্লাকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে মিরাজ এবং তার বাহিনীর লোকজন পালাতক রয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে তুরাগের ১২ নং সেক্টর বালুর মাঠ এলাকায় উত্তরা পাসপোর্ট অফিসের সামনে চুরাই পেট্রোল ব্যবসা মালিকানা ভাগাভাগিকে কেন্দ্র করে শাহ আলম (৩৮) ও বাপ্পি (৩০) নামের দুজনকে গুরুত্বও রক্তাক্ত জখম করে সাংবাদিক নামধারী আব্দুল মান্নান (৩৭) পাসর্পোট অফিসের দালাল মিরাজ (৩০) সহ অজ্ঞাত ১৫/১৬ জন সন্ত্রসী বাহিনী ।

এই ঘটনায় তুরাগ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তুরাগের অপারেশন তদন্ত দুলাল হোসেন। ঘটনার পর আহত অবস্থায় শাহ-আলম এবং বাপ্পিকে প্রথমে টঙ্গি হাসপাতালে নেয়া হয়। শাহ আলমের শারিরিক অবস্থার অবনতি হওয়ায় টঙ্গি হাসপাতালের ডাক্তাররা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহত বাপ্পিকে টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা প্রধান করা হয়েছে। এই বিষয়ে আহত বাপ্পিকে বাদী করে তুরাগ থানা মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত থাকায় উপস্থিত লোকজনের সামনে থেকে আব্দুল মান্নানকে আটক করা হয়েছে। মান্নান মোল্লাহ আরটিভি সাংবাদিক পরিচয় দেয়ায় আমরা তার সম্পর্কে আরটিভিতে যোগাযোগ করি এবং জানতে পারি সে আরটিভির কেউ না। ওসি অপারেশন দুলাল হোসেন আরো জানান মান্নান মোল্লাহ, শাহ-আলম,অলি তুরাগ এবং উত্তরার ভিবিন্ন এলাকায় বহুদিন যাবৎ এধরনের ব্যবসা করে আসছে।

গত মাসে শাহা-আলম এবং অলিকে আটক করে কারাগারে প্রেরন করলেও তারা জামিনে বেড় হয়ে বর্তমানে সেই অবৈধ ব্যবসা করে আসছে। আর এই ব্যবসায় মালিকানা নিয়ে আজ এই সংর্ঘষ বাধেঁ। আমরা এঘটনার সাথে জড়িত বাকিদের আটক করার চেষ্টা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *