শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

‘দেশপ্রেম শিখতে হবে শিশুকাল থেকে’

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮

টাঙ্গাইল,বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার,২০ জানুয়ারী ২০১৮: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, জাতীয় পতাকার প্রতি যারা সম্মান দেখাতে না পারে, জাতীয় সংগীতের প্রতি যারা সম্মান দেখাতে না পারে, তারা কখনো দেশপ্রেমিক হতে পারে না। এই দেশপ্রেম শিখতে হবে শিশুকাল থেকে, সেটি পারবে তার পরিবার।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল শহীদ মিনারে টাঙ্গাইল ইয়্যুথ ফর হিউম্যানিটি অসোসিয়েশনের উদ্যোগে ‘সমাজকে বদলে দাও’ নামক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এইচটি ইমাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বব্যাপী সমাদৃত হয়েছেন মানবতার মা হিসেবে। তার কাছ থেকে সকলেই শিক্ষা গ্রহণ করছেন এবং তিনি বিশাল বাংলাকে আজকে যে বাংলাদেশে যেভাবে মহিমান্নিত করেছেন। বিশ্ব দরবারে সেটি তো সাধারণভাবে হয়ে উঠে না।

অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা প্রশাসক খান মো. নূরুল আমিন, পুলিশ সুপার মাহবুব আলম, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলমসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, ইয়্যুথ ফর হিউম্যানিটি অসোসিয়েশনের সদস্যরা ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীর।

অনুষ্ঠান শেষে টাঙ্গাইলে বিভিন্ন বিদ্যালয় ও কলেজ শিক্ষকদের হাতে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের আত্মজীবনী বই বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ