1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
রবিবার, ২২ মে ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

দেশের সকল উন্নয়ন আওয়ামী লীগের হাত ধরেই এসেছে- প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনায় ডা. দীপু মনি

এ কে আজাদ, ব্যুরো প্রধান, চাঁদপুর ।
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
দেশের সকল উন্নয়ন আওয়ামী লীগের হাত ধরেই এসেছে- প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনায় ডা. দীপু মনি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বাংলাদেশের যত অর্জন আওয়ামী লীগের হাত ধরেই এসেছে, এই অর্জনের পেছনে প্রেরনা ছিল জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার। দেশের মানুষের বড় একটি অংশের চাহিদা ছিল গৃহহীনদের আবাসনের, আর এই মুজিব বর্ষে গৃহহীন পরিবারদের আবাসনের ব্যবস্থা করে তাদের সেই চাহিদা পুরণ করে দিচ্ছেন আমাদের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আজকে আমাদের সকল স্থানে নারীদের জয়জয়কার আর এই অবস্থার পেছনে একমাত্র হাতিযার শেখ হাসিনা।

মনে রাখতে হবে ৭১ ও ৭৫ এর খুনিরা এখনো সরযন্ত্রে লিপ্ত রয়েছে, তাদের এই সরযন্ত্র থেকে আমাদের সতর্ক থাকতে হবে। আমাদের মনে রাখতে হবে দেশের সকল উন্নয়ন আওয়ামী লীগের হাত ধরেই এসেছে। তিনি আরো বলেন , শত প্রতিকূলতা মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনা এদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আজকে দেশে কেউ না খেয়ে থাকে না বিনাচিকিৎসায় মারা যায় না। বরং মানুষ এখন উন্নত জীবন মানের চিন্তাায় বিভোর। কাজেই আওয়ামী লীগই পারে আওয়াামী লীগই পারবে। আওয়ামী লীগ মানেই বাংলাদেশ।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২৩ জুন বুধবার বিকেলে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে পৌর আওয়ামী লীগের আয়োজনে আলোনা সভায় ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে প্রধান অতিথীর বক্তব্যে শিক্ষামন্ত্রী এই কথা বলেন।

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গবিন্ধঘোপের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ আহমেদ মিঠু ও দপ্তর সম্পাদক ইমরান হোসেন সেলিমের যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব ইউছুফ গাজী, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাডভোকেট মজিবুর রহমান ভূইয়া, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, সদর থানা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলআম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রনজিৎরায় চৌধুরী সহ প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাডভোকেট বিনয়ভুষন মজুমদার, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী বেপারী অ্যাডভোকেট বদিউজ্জামান কিরন,অ্যাডভোকেট সাইদুল ইসলাম বাবু প্রমুখ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD