শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

ধামরাইয়ে চলন্ত বাসে ধর্ষণের অভিযোগে আটক ৭

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
সোমবার, ৯ এপ্রিল, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার ০৯ এপ্রিল ২০১৮: ধামরাইয়ে এক নারী পোশাক শ্রমিককে চলন্ত বাসে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসচালক ও সহকারীসহ মোট সাতজনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। আটকদের বিরুদ্ধে ধর্ষণ মামলার পর রিমান্ড আবেদন করে দুপুরে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে থানা পুলিশ।

রবিবার রাত ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কচমচ এলাকা থেকে চলন্ত বাস থামিয়ে ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধারসহ অভিযুক্তদের আটক করা হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় সাহা জানান, কারখানায় কাজ শেষে ধামরাইয়ের ইসলামপুর থেকে গত রাতে একটি যাত্রীবাহী বাসে ওই নারী পোশাক শ্রমিক উঠলে ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছানোর পাঁচজন যাত্রী ছাড়া সব যাত্রী নেমে যায়। এরপর বাসের চালকের সহকারী বাসের দরজা বন্ধ করে দেয় এবং চালক বাসটি মহাসড়কে উদ্দ্যেশবিহীনভাবে চালাতে শুরু করে। পরবর্তীতে ওই ৫ যাত্রীসহ বাসের বাকীরা নারী শ্রমিককে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই নারীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে ধামরাই থানা পুলিশকে খবর দিলে, পুলিশ বাসটি ধাওয়া করে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকা থেকে আটক করে। এবং ভুক্তভোগী নারীসহ যাত্রীবেশে চালকের সহযোগী ওই পাঁচজনসহ মোট সাতজনকে আটক করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ