1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৯ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নবাগত ও বিদায়ী আইজিপির সম্মানে সংবর্ধনা

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, ঢাকা : বিদায়ী আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) এবং নবাগত আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এর সম্মানে ১৫ এপ্রিল বুধবার বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষ কৃষ্ণচূড়ায় বরণ ও বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তাগণ বিদায়ী আইজিপিকে একজন সফল আইজিপি আখ্যায়িত করে তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। তাঁরা সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে ড. পাটোয়ারীর পরবর্তী কর্মজীবনের সাফল্য এবং তাঁর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুন্দর জীবন কামনা করেন।

নবাগত আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) কে একজন সব্যসাচী ও দক্ষ পুলিশ কর্মকর্তা উল্লেখ করে বক্তারা বলেন, তাঁর উদ্যম এবং উদ্ভাবনী কার্যক্রমের মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশ আরো অনেক দূর এগিয়ে যাবে।

ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী তাঁর কর্মকালে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য পুলিশ কর্মকর্তা ও সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

নবনিযুক্ত আইজিপিকে স্বাগত জানিয়ে তাঁকে একজন দক্ষ ও পেশাদার কর্মকর্তা হিসেবে আখ্যায়িত করে জনাব জাবেদ পাটোয়ারী বলেন, তাঁর যোগ্য নেতৃত্বে বাংলাদেশ পুলিশ বাহিনী আরো জনবান্ধব হিসেবে গড়ে উঠবে। তিনি আশা প্রকাশ করে বলেন, নবনিযুক্ত আইজিপি বাংলাদেশ পুলিশকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে সক্ষম হবেন।

নবাগত আইজিপি করোনা ভাইরাসের এ দুর্যোগকালে বাংলাদেশ পুলিশ যেভাবে জনগণের পাশে থেকে দায়িত্ব পালন করছে তা অব্যাহত রাখার জন্য পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানান।

অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশন্স) ড. মোঃ মইনুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে নবনিযুক্ত আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এবং পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে পুলিশের অতিরিক্ত আইজিপিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ সামাজিক দূরত্ব ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD