1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নরসিংদীতে তানভীর হত্যা: খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮

নরসিংদী | বর্তমানকণ্ঠ ডটকম।
নরসিংদীতে মেধাবী কলেজছাত্র তানভীরকে হত্যার প্রতিবাদে ও খুনিদের ফাঁসিসহ ৫ দফা দাবিতে ছাত্র-শিক্ষকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২৬ নভেম্ববর) দুপুরে নরসিংদী প্রেসক্লাবের সামনে শত শত এলাকাবাসী ও ছাত্র-শিক্ষকের সমন্বয়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ মশিউর রহমান মৃধা, ন্যাশনাল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যাপক আবু তাহের বেলালসহ প্রায় আরও ৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা। এছাড়া একাধিক সামাজিক প্রতিষ্ঠানের ব্যানার নিয়ে একাত্মতা ঘোষণা করে মানববন্ধনে অংশ নেয়।

বৃহস্পতিবার ভোরে ট্রেনে ঢাকা যাওয়ার সময় টাকা ও মোবাইল কেড়ে নেয়ার চেষ্টা করলে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। শনিবার বিকালে রেলওয়ে পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ খুনিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের সময় চিনে ফেলায় ছুরিকাঘাতে তানভীরকে হত্যা করে বলে সাগর ও আলামিন স্বীকারোক্তি দেয়। তাদের স্বীকারোক্তি মোতাবেক হৃদয়, সাথী ও সিয়ামকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা সবাই শহরের বীরপুর এলাকার বাসিন্দা।

ভৈরব রেলওয়ে থানার ওসি আবদুল মজিদ জানিয়েছেন, গ্রেফতারকৃতরা হত্যার কথা স্বীকার করেছে। মূলত চিনে ফেলার কারণেই তানভীরকে হত্যা করা হযেছে। আসামিরা সবাই ভৈরব রেলওয়ে থানার পুলিশের হেফাজতে রয়েছে। তাদের আদালতে তুলে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD