মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামের ’করোনা প্রতিরোধ পক্ষ’ উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত

বর্তমানকণ্ঠ ডটকম / ৪১ পাঠক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর :
২১ জুন থেকে ৫ জুলাই নভেল করোনা ভাইরাস (কোভিড ১৯) প্রতিরোধ পক্ষ উপলক্ষে এক মানববন্ধন নাটোরের বড়াইগ্রামে অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০ টায় পাবনা-নাটোর মহাসড়কের উপজেলার বনপাড়া পৌরসভার সামনে করোনা প্রতিরোধ পক্ষের উদ্বোধন উপলক্ষে মানববন্ধনের আয়োজন করে উপজেলা প্রশাসন।

সামাজিক দূরত্ব বজায় রেখে মানববন্ধনে অংশগ্রহণ করেন উপজেলা প্রশাসন ও বনপাড়া পৌরসভার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি ও স্থানীয় সুধীজন। এ সময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ, পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. পরিতোষ কুমার রায়, হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ খন্দকার শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি প্রমূখ।

করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপজেলা কমিটি পক্ষকাল ব্যাপী ঘরের বাইরে মাস্ক ব্যবহার, সাবান দিয়ে হাত ধোয়া, সামাজিক দূরত্ব বজায় রাখা ও জন সমাগম পরিহার করার বিষয়ে গুরুত্ব দিয়ে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে করোনা প্রতিরোধ পক্ষ পালন করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *