1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩৮ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নারায়ণগঞ্জে বিএনপির ৫ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০১৮

নারায়ণগঞ্জ,বর্তমানকণ্ঠ ডটকম, সোমবার, ০৫ ফেব্রুয়ারী ২০১৮: নাশকতার অভিযোগে নারায়ণগঞ্জে জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনিরসহ দলটির পাঁচ শতাধিক নেতাকর্মীকে আসামি করে পাঁচ থানায় পৃথক ছয়টি মামলা দায়ের হয়েছে। বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে আজ সোমবার দুপুর পর্যন্ত পুলিশ বাদী হয়ে এ মামলাগুলো করে।

রূপগঞ্জ থানার ওসি ইসমাঈল হোসেন জানান, উপজেলার কাঞ্চন বালুর মাঠ এলাকায় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে গোপন বৈঠক করার সময় পুলিশ অভিযান চালালে তাদের লক্ষ্য করে বিএনপির নেতাকর্মীরা ৭-৮টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় পুলিশ ৩ রাউন্ড গুলি ছোড়ে। পরে আসামিরা পালিয়ে যায়। এই ঘটনায় এসআই সাব্বির বাদী হয়ে পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা দেয়া, বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন। মামলায় জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনিরসহ ৭৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫০ জনকে আসামি করা হয়। শনিবার রাতে এ মামলা দায়ের করা হয়।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, শনিবার রাতে উপজেলার ত্রিবর্দী ও বারদী এলাকায় পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে থানার দুই এসআই বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেন। এ দুই মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহারুল ইসলাম মান্নানসহ ২ শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

বন্দর থানার ওসি একেএম শাহীন মণ্ডল জানান, উপজেলার নবীগঞ্জ এলাকায় নাশকতার পরিকল্পনার অভিযোগে এসআই সালাউদ্দিন বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০-৪০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার জানান, গত শুক্রবার এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে নাশকতার অভিযোগে বিএনপি সমর্থিত দুই কাউন্সিলরসহ ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দেড় শতাধিককে আসামি করে মামলা করেছেন।

সদর থানার ওসি কামরুল ইসলাম জানান, শনিবার রাতে মিশনপাড়া এলাকায় নাশকতার উদ্দেশে গোপন বৈঠক করার সময় পুলিশ অভিযান চালালে তাদের লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণ করে বিএনপির নেতাকরমীরা।

এ ঘটনায় পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন বাদী হয়ে ছাত্রদলের আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীবসহ ৩০ জনের নাম উলে­খ করে অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। তবে সংবাদ প্রকাশের সময় পর্যন্ত ফতুল্লা ও আড়াইহাজার থানায় কোনো মামলা হয়েছে বলে জানা যায়নি।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD