1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নিরীহ শিক্ষার্থীদের হয়রানি করা হবে না: ঢাবি ভিসি

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম, বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮: মামলায় নিরীহ কোনো শিক্ষার্থীদের হয়রানি করা হবে না বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য ড. মো. আখতারুজ্জামান। তিনি বলেছেন, যারা আসলেই বাসভবনে হামলার সাথে জড়িত তাদেরকে শাস্তি পেতেই হবে। বৃহস্পতিবার (১২ এপ্রিল) দুপুরে ভিসির অফিসে সাংবাদিদের তিনি এসব কথা বলেন।

ঢাবি ভিসি বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মামলা করেছি। তদন্ত কমিটি গঠন করেছি। এগুলো আমাদের নিয়মিত কাজ। তবে আইন আইনের গতিতে চলবে। পুলিশ পুলিশের কাজ করবে। যারা জড়িত তাদের শাস্তি পেতেই হবে। কেউ রেহাই পাবে না।

সাংবাদিকের প্রশ্নের জবাবে ভিসি বলেন, আমি বিশ্বাস করি না বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থী এই হামলার সাথে জড়িত থাকতে পারে। তবে যদি সত্যিই কেউ জড়িত থাকে তাহলে তো আমাদের জন্য লজ্জার। জড়িত থাকলে তাদের কেউ শাস্তি পেতে হবে। আসলে বিশ্ববিদ্যালয়ের কোনো ছাত্র যদি আসলেই জড়িত থাকে তাহলে এটা জাতির জন্য লজ্জার।

ভিসি আরো বলেন, আমি আইনশৃঙ্খলা বাহিনীকে বলেছি, নিরীহ কোনা শিক্ষার্থীকে যে হয়রানি করা না হয়। সন্দেহ করে কাউকে যেন হয়রানি করা না হয়। তদন্ত করে সত্যিই যারা জড়িত তাদেরকেই কেবল শাস্তির আওতায় আনতে হবে। সন্দেহের কোনো সুযোগ নেই।

এসময় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের কোনো ধরনের গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাবি ভিসি।

এর আগে সকালে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকর সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে বলা হয়, কোটা সংস্কারের দাবিতে চলমান আন্দোলনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ও নেতৃবৃন্দকে পরবর্তীতে মামলার নামে কোনো রকম হয়রানি করা হলে শিক্ষার্থীদের সাথে নিয়ে আবারো দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD