1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৯ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নির্বাচনী পরিবেশ নষ্ট করার চেষ্টা সফল হতে দেবো না: আতিক

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম: আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, প্রতিপক্ষ নৌকার জোয়ার দেখে নির্বাচনী পরিবেশ নষ্ট করার পায়তারা করছে। তাদের চেষ্টা সফল হতে দেয়া হবে না। ‘নির্বাচন বানচাল করার ইচ্ছা আমাদের নাই। নির্বাচন হবেই হবে। বরং নৌকার বিজয় দেখে প্রতিপক্ষ টালবাহানা করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা করছে।’ বৃহস্পতিবার শেষ দিনের নির্বাচনী প্রচারণায় ভাষানটেক এলাকায় গণসংযোগে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, কোনো অপশক্তি আমাদের নৌকার এই গণজোয়ারকে থামিয়ে রাখতে পারবে না। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা শুনেছি বাইরের জেলা থেকে প্রচুর লোকজন এনে বিভিন্ন কেন্দ্রে ঢুকিয়ে গণ্ডগোল করার একটি পায়তারা করা হচ্ছে। সন্ত্রাস করে তারা চাচ্ছে যেন ভোটের পরিবেশ নষ্ট হয়। নৌকার জোয়ার দেখে আমাদের প্রতিপক্ষরা অনেক ধরনের টালবাহানা করছে। তারা দেখেছে আমরা যেখানেই গেছি সেখানেই জনসমুদ্রে পরিণত হয়েছে। এসব দেখে নির্বাচনী পরিবেশ নষ্ট করার চেষ্টা করা হচ্ছে। তাই আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, নাগরিকদের বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে হবে আপনাদের। নৌকার বার্তা উন্নয়নের বার্তা নগরবাসীর কাছে পৌঁছে দিতে হবে আপনাদের। আপনাদের মনে রাখতে হবে নৌকার কোনো ব্যাকগিয়ার নেই, নৌকার গিয়ার একটাই। সেটা হল ফ্রন্ট গিয়ার আর ফ্রন্ট গিয়ার মানেই উন্নয়নের গিয়ার।

ভাষানটেক এলাকাবাসীর উদ্দেশে আতিকুল বলেন, ১ ফেব্রুয়ারি যদি আপনাদের ভোটে আমি মেয়র নির্বাচিত হই, তাহলে কথা দিতে চাই ভাষানটেক এলাকার ব্যাপক উন্নয়ন করা হবে, চওড়া রাস্তা হবে। এই এলাকায় অনেক বস্তি এবং বস্তিবাসী থাকেন। তাদের কিভাবে উন্নত জায়গায় বাসস্থান করা যায় সেই বিষয়ে কাজ করবো ইনশাআল্লাহ্। আর আমাদের সবাইকে মিলে মাদক নির্মূলে কাজ করতে হবে।

পথসভায় আওয়ামী লীগ ঢাকা মহানগর কমিটির সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক মান্নান কচি, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম নিখিল, অভিনেত্রী সুইটি, অভিনেত্রী এবং সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD