শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

নেত্রকোণা নাগড়া শিববাড়ী অঙ্গনে ১৬ প্রহরব্যাপী যুগধর্ম হরিনাম সংকীর্তন

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
শনিবার, ২ মার্চ, ২০১৯

শ্রীঅরবিন্দ ধর | বর্তমানকণ্ঠ ডটকম:
নেত্রকোণা পৌরশহর নাগড়া শিববাড়ী অঙ্গনে, শিবচতুর্দশী উপলক্ষে ১৬ প্রহরব্যাপী যুগধর্ম শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন মহাযজ্ঞানুষ্ঠান ৩ মার্চ থেকে ৬ মার্চ পর্যন্ত অনুষ্টিত হবে।

শুভানুষ্ঠানিকায় রয়েছে রবিবার নামযজ্ঞের শুভ অধিবাস,সোম, মঙ্গলবার দু’ দিন ১৬ প্রহরব্যাপী নাম সংকীর্তন, বুধবার ৬ মার্চ বাসী মহোৎসব ও মোহন্ত বিদায়।

” কলিযুগ ধর্ম হয় নাম সংকীর্তন , চারিযুগে চারি ধর্ম জীবের কারন , কলিযুগে নাম যজ্ঞ সার
আর কোন ধর্ম কৈলে নাহি হয় পার ”

এ ভাব তরঙ্গে আপ্লুত হয়ে, আনুগত্য প্রকাশে নাগড়া শিববাড়ীর তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন পরিচালনা কমিটি ও এলাকাবাসী স্বরূপে শ্রীকৃষ্ণ এ যুগে অবতীর্ন শ্রীচৈতন্য মহাপ্রভুর প্রবর্তিত ও প্রদর্শিত হরিনাম সংকীর্তনে প্রেমবিলাসে, ভক্তিরসে, ভক্তিপূর্ন ভাবে আনুগত্য হয়ে পরমপ্রভূ শ্রীকৃষ্ণের কৃপালাভের আকাঙ্খায় এ প্রেমানন্দময় অনুষ্ঠানকে সফল করতে ব্রতী হয়ে অক্লান্ত পরিশ্রম করে ও আনন্দ লাভ করছে বলে জানান উপদেষ্ঠা মন্ডলীর সদস্য সাবেক পৌর কমিশনার শ্রী জ্ঞানেশ চন্দ্র সরকারসহ সকল সদস্যবৃন্দ।

সভাপতি শ্রী সুনীল চন্দ্র বিশ্বাস ও সাধারন সম্পাদক শ্রী লিটন ঠাকুর জানান, বর্তমান বিশ্ব অশান্তিপূর্ণ ভাবধারায় চলমান অবস্থা থেকে শান্তি প্রতিষ্ঠা কল্পে ও সকল মানব জাতির কল্যাণে শিবচতুর্দশী উপলক্ষে এ বছর ২য় বর্ষ উদযাপন করতে সংকল্প করেছি।

নামসূধা পরিবেশন করবে, সিলেট জেলার শ্রীশ্রী প্রানসখী, গোপালগঞ্জ জেলার শ্রীশ্রী সংঙ্গীতা ও নেত্রকোণার স্হানীয় শ্রীশ্রী নরসিংহ, শ্রীশ্রী হরিভক্ত,
এবং শ্রীবাস সম্প্রদায়।
পঞ্চতত্ব সেবা, পূজার্চনা,ভোগরাগ ও আরতি প্রদান করবে ভক্ত খগেন্দ্র মোহন সরকার।

অধিবাস কীর্তন, দধিমঙ্গল ও মহন্ত বিদায় করবে
শ্রী সমর কুমার নন্দী ও তার সহকর্মী দল।
বৈষ্ণব পদরেণু করুণা প্রার্থী নাগড়া শিববাড়ী কমিটির নেতৃবৃন্দ ও এলাকাবাসী জেলা, উপজেলার সকল কৃষ্ণভক্তগনকে প্রতিদিন উক্ত অনুষ্ঠানে উপস্থিত হয়ে নবদ্বীপ ধাম আস্বাদনে প্রেমোচ্ছ্বাসে, পরমানন্দে মিলিত হতে আমন্ত্রণ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ