1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নেত্রকোণায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শনিবার, ৯ মার্চ, ২০১৯

শ্রী অরবিন্দ ধর | বর্তমানকণ্ঠ ডটকম: নেত্রকোণা জেলা প্রশাসক ও উপপরিচালক মহিলা অধিদপ্তর আয়োজিত এবং বেসরকারী সংগঠনের সহযোগীতায় আন্তর্জাতিক নারীদিবস-২০১৯ উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয়েছে।।
” সবাই মিলে ভাবো নতুন কিছু করো, নারী পুরুষ সমতায় নতুন বিশ্ব গড়ো ” ” শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা ” এই শ্লোগানকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় শহরের কেন্দ্রীয় শহীদমিনার প্রাঙ্গনে আলোচনা সভা, মেলা উদ্বোধন, বিতর্ক, কুইজ প্রতিযোগীতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সকালে বর্নাঢ্য শুভযাত্রা শহর প্রদক্ষিণ করে শহীদ মিনার মেলা প্রাঙ্গনে শেষ হয়। শোভাযাত্রায় নারী সংগঠন সমূহের নেটওয়ার্ক (দুর্বার) ও নারীপক্ষ, মহিলা উন্নয়ন কেন্দ্র (মউক), বাংলাদেশ মহালা পরিষদ, নারী প্রগতি সঙ্গ , বারসিক, সেরা এনজিও, মৌগাতি নারী কল্যাণ সমিতি, রুপালী মহিলা উন্নয়ন সংস্থা, জেলা পর্যায়ের আইডি এ প্রকল্প, ল্যাকটেটিং মাদার সহায়তার এনজিও সমূহ, ওয়ানস্টক ক্রাইসিস সেল, এলজিইডি, মহিলা বিষয়ক অধিদপ্তর, স্বাবলম্বী উন্নয়ন সমিতি, জাতীয় মহিলা সংস্থা, সৌহার্দ্য কর্মসূচী পপি, নেত্রকোণা সরকারী কলেজ, রেডক্রিসেন্ট সোসাইটি, ব্রাক নেত্রকোণা সহ বিভিন্ন প্রতিষ্ঠান অংশ গ্রহন করে।

নেত্রকোণা জেলাপ্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে ও নাঈম সুলতানা লিবনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নেত্রকোণা সংরক্ষিত মহিলা এমপি ও সাবেক শিক্ষিকা হাবিবা রহমান খান সেফালি , বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন। বক্তব্য রাখেন, জেলা আঃ লীগ নেতা গাজী মোজ্জম্মেল হোসেন টুকু, সাবলম্বী উন্নয়ন সমিতির নির্বাহী সমিতির পরিচালক বেগম রোকেয়া, নারী নেত্রী সামছুন্নাহার বিউটী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমীন।

প্রধান অতিথি হাবিবা রহমান খান সেফালি বলেন – আজ কর্মক্ষেত্র নারীরা বঙ্গজননী প্রাধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। নরীদের সমঅধিকার ও শিক্ষা, সাস্থ্য, চলাচলে নিরাপত্তা প্রতিষ্ঠায় অগ্রণীভূমিকা রাখতে হবে। মেলায় রকমারি ১৫ টি স্টল অংশ গ্রহন করে সারাদিন ব্যাপী কার্যক্রম পরিচালনা করে। অবশেষে জেলা প্রশাসক মঈনউল ইসলাম সংরক্ষিত মহিলা সাংসদ হাবিবা রহমান সেফালির হাতে ক্রেস্ট তোলে দেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD