1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:৩৭ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নেত্রকোণায় ছয় বছর ঘুরে ও জাতীয় পরিচয় পত্রে পিতার নাম সংশোধন করতে পারেনি মোতালেব

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

শ্রীঅরবিন্দ ধর,বর্তমানকন্ঠ ডটকমঃ নেত্রকোণা সদর উপজেলা নির্বাচন অফিসে মাওলানা মোঃ আবুল মোতালেব তার পিতার নাম সংশোধনের জন্য ২ বার আবেদন জমা দিয়ে ছয় বছর ঘুরা-ঘুরি করে ও আজ পর্যন্ত সংশোধিত জাতীয় পরিচয় পত্র পায়নি বলে লিখিত অভিযোগ করেন ।

অভিযোগে জানাযায় মাওঃ মোঃ আবুলমোতালেবের জাতীয় পরিচয় পত্রে তার পিতার নাম মৃত বাহাজ উদ্দিন সরকারের পরিবর্তে ভুলক্রমে রহিম উদ্দিন সরকার লিখেছে জাতীয় পরিচয় প্রদানকারী কতৃপক্ষ।

তারপর তিনি নেত্রকোণা সদর উপজেলা নির্বাচন অফিসে যোগাযোগ করে কতৃপক্ষের নির্দেশক্রমে বিজ্ঞসিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত -৩ নেত্রকোণা ১০ এপ্রিল ২০১৩ সালে এ্যাফিডেভিট করে পিতার নাম সংশোধনক্রমে ঐ দিনই নেত্রকোণা সদর উপজেলা অফিসে আবেদনের সাথে জমা দেন।

তারপর ২০১৬ সালে পূনর্বার কতৃপক্ষের নির্দেশনায় নির্ধারিত আনুমানিক ২৫৫ অথবা ৩৫৫ টাকা ব্যাংকে চালান দিয়ে রশিদ জমা দেন। পরবর্তীতে ভাই -বোনের জাতীয় পরিচয় পত্রের কপি, জমি বেচা -কেনার দলিলের কপি, পৌরসভার পানির বিল, ট্যাক্স দেয়ার কপি , জন্মনিবন্ধনের কপিসহ পূর্বে ৩০ -১২ -২০০৭ সালে তার নামে প্রাপ্য জাতীয় পরিচয় পত্রের কপি জমা দিয়ে ও কোন সুফল পাননি তিনি।

দাখিলকৃত প্রতিটি কাগজ পত্রেই তার পিতার নাম মোঃ বাহাজ উদ্দিন সরকার উল্লেখ রয়েছে। ব্যাবসায়ী মাওঃ মোঃ আবুল মোতালেব ৭৫ বয়সে পা দিয়ে নিরুপায় হয়ে এখন পিতার নাম সংশোধনের জন্য উর্দ্ধতন কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন।।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD