1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:০২ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নেত্রকোণায় দুর্ণীতি,মাদক, জুয়া চলতে দেয়া হবে না- প্রতিমন্ত্রী খসরু

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ১৬ জানুয়ারি, ২০১৯

শ্রী অরবিন্দ ধর | বর্তমানকণ্ঠ ডটকম-
মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু   দুর্ণীতিকে প্রশ্রয় না দেয়ার ঘোষণা দিয়ে বলেন, নেত্রকোণায় মাদক ও জুয়া চলতে দেয়া হবে না।
তিনি বলেন সাড়ে চার হাজার কোটি টাকার বিভিন্ন প্রকল্প নেয়া হচ্ছে মন্ত্রণালয়ে।এ সময় মন্ত্রী বলেন, হাওরের দেশীয় মাছ বিলুপ্ত হয়ে যাচ্ছে । এই মাছ রক্ষায় চেষ্টা চালানো হবে।নেত্রকোণায় গড়ে তোলা হবে একটি মাছের গবেষণাগার।

বুধবার(১৬ জানুয়ারি) দুপুরে মন্ত্রী হওয়ার পর তিনি নেত্রকোণায় প্রথম এসে সাংবাদিকদের কাছে এই তথ্য জানান। এর আগে নেত্রকোণা হেনা ইসলাম কলেজে সংবর্ধনায় যোগ দেন। পরে সার্কিট হাউজে মন্ত্রীকে  দেয়া হয় গার্ড অব অনার। সেখান থেকে তিনি মদনপুর শাহ সুলতান তমর উদ্দিন রুমির মাজার জিয়ারতে যান।|বিকালে জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনায় যোগ দেন মন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি।

হেনা ইসলাম কলেজে চল্লিশা ইউনিয়ন আওয়ামী লীগের দেয়া সংবর্ধনায় প্রতিমন্ত্রী দেয়া বক্তব্যে  নেত্রকোণায় ছাত্রীদের ইভটিজিংয়ের শিকার হতে হয়। তা বন্ধে প্রশাসনকে ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেন।এলাকাবাসিকেও এ ব্যাপরে এগিয়ে আসার আহবান জানান তিনি। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জব্বার ফকিরের সভাপতিত্বে সংবর্ধনায় বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা কমিটির সদস্য আতাউর রহমান মানিক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম খান পাঠান বিমল। একাদশ সংসদ নির্বাচনে  নেত্রকোণা-২ আসন থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ মুক্তিযোদ্ধা  আশরাফ আলী খান খসরু সাংসদ নির্বাচিত হন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD