1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নেত্রকোণা জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের ত্রি -বার্ষিকী নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্টিত

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : রবিবার, ১ জুলাই, ২০১৮

শ্রীঅরবিন্দ ধর, বর্তমানকন্ঠ ডটকমঃ নেত্রকোণা শহরস্থ বারহাট্টা রোডে জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের প্রধান কার্যালয়ে জেলাপ্রশাসনের ব্যাবস্থপনায় জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের ত্রি -বার্সিক নির্বাচন আইন -শৃংখলার মধ্যদিয়ে সুষ্ঠুভাবে অনুষ্টিত হয়েছে।

স্বরেজমিন দেখাযায় শুক্রবার সকাল ৭টা থেকে ভোট কার্যক্রম শুরু করে বিকাল ৪টার সময় ও ভোটদাতাদের ভীড় থাকায় উপস্থিত ভোটারদের কেন্দ্রের ভিতরে প্রবেশ করিয়ে চলে ভোট গ্রহন। ভোটগ্রহন শেষে সারানিশি জাগরনের পর ভোট গননা শেষ করতে শনিবার দুপুর লেগে যায়। প্রায় ৩ টার সময় সমস্ত দায়িত্ব সমাধানের পর চুড়ান্ত ফলাফল ঘোষনা করা হয়।

দায়িত্বেরত প্রিজাইডিং অফিসার নেত্রকোণা সদর উপজেলা কর্মকর্তা মোঃ এ, বি, এম ছানোয়ার হোসেন প্রদেয় ভোটের সংখ্যা সহ জয় -পরাজয়ের ফল ঘোষনা করেন সকলের উপস্থিতিতে। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনায় সার্বিক ব্যাবস্থাপক নেত্রকোণা সদর (সহকারী কমিশনার ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃবুলবুল আহমেদ , সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহীন মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফখরুজ্জামান জুয়েল,

ও চার জেলায় শ্রেষ্ঠ ও সি র পুরস্কার প্রাপ্ত এবং ২য় বারের মত ৩৫ থানায় শ্রেষ্ঠত্বের পুরস্কারজয়ী বর্তমানে নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন খান ,

সহকারী প্রিজাইডিং অফিসার সর্বপ্রধান শিক্ষক মোঃ আবু জাহিদ ,মোঃ আব্দুল ওয়াহাব খান, মোঃ শাহ আলম সহ বুথ ও পোলিং নিয়ে নির্বাচন কাজে রত ছিলেন মোট ৬৭ জন শিক্ষক।

১২৪৫১ জন সর্বমোট ভোট সংখ্যার মধ্যে প্রদেয় ভোটসংখ্যা -১০২৭ জন অনুপস্থিত ভোটার সংখ্যা ২ ৪২৪ জন। এদিকে ১০ টি পদে ৩৩ প্রার্থী বিভিন্ন মার্কা নিয়ে নির্বাচন করে নির্বাচনে ১০ টি পদে ১০ জনই বিজয়ী হয়েছে। তবে প্রশাসন সহ জেলাপ্রশাসনের কর্তব্যরত কর্মকর্তাদের সহযোগে নির্বাচন পরিচালনা সর্বমহলে আলোচিত ও প্রশংসার উচ্ছ্বাস বইছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD