মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

নেত্রকোনা পৌরসভায় প্রায় ১৩৯ কোটি টাকার বাজেট ঘোষণা

বর্তমানকণ্ঠ ডটকম / ৮১ পাঠক
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

শ্রী অরবিন্দ ধর,বর্তমানকণ্ঠ ডটকম: নেত্রকোনা পৌরসভার নতুন কোন করারোপ ছাড়াই ২০১৮-২০১৯ইং অর্থ বছরে ১ শত ৩৮ কোটি ৬০ লক্ষ ৫৫ হাজার ৮ শত ৭৬ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। গত ৩০ জুন শনিবার পৌর মিলনায়তনে এই বাজেট ঘোষণা করেন নেত্রকোনা পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম খান। বাজেটে পৌর নাগরিকদের সুযোগ সুবিধা বৃদ্ধির লক্ষ্যে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, মার্কেট, মুক্তিযুদ্ধের বিজয় ভাস্কর্য, অডিটোরিয়াম, উদ্যান নির্মাণ এবং মগড়া নদীর দুই পাড় দখলমুক্ত করে সেখানে জনসাধারণের চলাচল ও ঘুরে বেড়ানোর জন্য রাস্তা তৈরিতে নানা ধরনের উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নের ওপর গুরুত্ব দেওয়া হয়। বাজেটত্তর সাংবাদিক সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মুহাম্মদ আরিফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক গোলাম রসুল তালুকদার , কৃষক লীগের সভাপতি কেশব রঞ্জন সরকারসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, গন্যমান্য ব্যাক্তিবর্গ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ প্যানেল মেয়র, কাউন্সিলর,পৌরকর্মকর্তা ও কর্মচারীগন।
রফিকুল ইসলাম হাওলাদার মিলন পরিচালনায় এ সংবাদ সম্মেলনে জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ প্যানেল মেয়র, পৌরসভার সব কাউন্সিলর, পৌর কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *