শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা ও যানজট নিরসনে স্বেচ্ছা শ্রমে কাজ করছেন নুর ইসলাম

বর্তমানকণ্ঠ ডটকম / ৭০ পাঠক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নে মেরীরহাট এলাকার আইনশৃঙ্খলা ও যানজট নিরসনে নিরলস ভাব কাজ করছেন আনসার ও ভিডিপি সদস্য নুর ইসলাম। দীর্ঘ দিন থেকে সম্পুর্ণ স্বেচ্ছা শ্রমে তিনি এই দায়িত্ব পালন করছে।

নুর ইসলাম জানান ইউনিয়নে ভিজিএফ / ভিজিটি বিতরনের সময় ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু তাকে সহায়তা করে ১০ /২০ কেজি চাল প্রদান করে থাকেন। তিনি আরো জানান পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান স্যার মাঝে মাঝে তার খোজ খবর রাখেন।

প্রতিনিয়ত সকাল থেকে গভীর রাত পর্যন্ত আইনশৃঙ্খলারক্ষা করার পাশাপাশি যানজট নিরসনে দায়িত্ব পালন করে থাকেন।এছাড়াও মাদক সন্ত্রাসসহ যে কোন সন্দেহ ভাজন ব্যাক্তিদের আনাগোনা দেখলে বিষয়টি তাৎক্ষণিক থানায় অবগত করি।এই কাজে কোন আয় আছে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নুর ইসলাম জানান, অভাবের সংসার আমার চেয়ারম্যান স্যার ১০/২০ কেজি যে চাল দেয় তাই দিয়ে কোন মতে সংসার চলে।এছাড়াও মাঝে মাঝে ওসি স্যার ও ২/১ শ টাকা দেয়।তিনি তার স্থায়ী কর্মসংস্থানের জন্য স্থানীয় সংসদ সদস্যসহ সরকারের হস্তক্ষেপ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *