মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে মাদক ব্যবসায়ী গ্রেফতার ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৮ পাঠক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ী থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মান্নান মিয়াকে আটক করেছে। এঘটনায় মহদীপুর ইউপি সদস্য আমিনুল ইসলামসহ তিন জনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে পুলিশ।

থানা সুত্রে জানা যায়, রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার এসআই ঋষিকেশ এএসআই হাসান সঙ্গীয় পুলিশ ফোর্স সদরের প্রফেসার পাড়া বেলতলি এলাকায় একটি মোটর সাইকেলের গতি রোধ করে ২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মান্নানকে আটক করে। এসময় মোটরসাইকেল চালক মহদীপুর ইউপি সদস্য আমিনুল ইসলাম ৩ বোতল ফেন্সিডিল ফেলে রেখে মোটরসাইকেল টান দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ এজাহার নামীয় ২ ও অজ্ঞাত আরো এক ব্যাক্তিকে আসামী করে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃত মান্নান (৫০) বৈরী হরিনমারী গ্রামের মৃত কেরামতউল্যা মন্ডলের ছেলে ও আমিনুল ইসলাম (৪২) দুর্গাপুর (গাবেরদীঘি)
গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।

থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদ জানান, তারা দীর্ঘদিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে এলাকায় মাদক ব্যাবসা চালিয়ে আসছিল। গ্রেফতারকৃত মান্নানকে জেল হাজতে প্রেরন করা হয়েছে পাশাপাশি ইউপি সদস্য আমিনুল ইসলামকে গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *