শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে স্কুলছাত্রী গণধর্ষিত

বর্তমানকণ্ঠ ডটকম / ৪২ পাঠক
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম, শনিবার, ২৮ এপ্রিল ২০১৮: প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে গণধর্ষণের শিকার বরিশালের কাশিপুর স্কুল এ্যান্ড কলেজের এক শিক্ষার্থী। এ ঘটনার পরপরই তিন ধর্ষককে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

শুক্রবার (২৭ এপ্রিল) কোতয়ালী মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার এস.এম রুহুল আমিন।

ওদিকে ধর্ষণের শিকার ওই স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলো বিএম কলেজের মার্কেটিং বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম সজিব ও তার বন্ধু রাব্বি এবং মানিক।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মো. আসাদুজ্জামান জানিয়েছেন, ওই ছাত্রী আজ শুক্রবার বেলা ১২টার দিকে নগরীর কলেজ রোডের সিকদার ভিলা নামে একটি ছাত্র মেসে প্রেমিক সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ইমতিয়াজের সাথে দেখা করতে। ওই সময় তাকে অপহরণ করে রাব্বি ও মানিক সজিবের রুমে নিয়ে যায়। সেখানে আটকে সবিজ ও রাব্বি তাকে পালাক্রমে ধর্ষণ করে।

এই ঘটনায় প্রেমিক ইমতিয়াজ তাৎক্ষণিক থানায় একটি অভিযোগ করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই মেসে অভিযান করে অচেতন অবস্থায় ধর্ষণের শিকার কলেজ ছাত্রীকে উদ্ধার করে। একই সাথে সজিবকেও আটক করা হয়। এছাড়া মানিককে শহরের বিসিক এলাকায় ও রাব্বিকে বিএম কলেজের সামনে থেকে আটক করে পুলিশ। এই ঘটনায় আটক তিনজকে অভিযুক্ত করে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ওসি শাহ্ মো. আওলাদ হোসেন মামুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *